শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১   ১৭ শাওয়াল ১৪৪৫

৭টি ইউনিয়ন চেয়ারম্যানের সাথে সেলিম ওসমানের মতবিনিময়

যুগের চিন্তা অনলাইন

যুগের চিন্তা

প্রকাশিত : ১০:৫৯ পিএম, ৫ অক্টোবর ২০২১ মঙ্গলবার

নারায়ণগঞ্জ-৫ আসনের আওতাধীন ৭টি ইউনিয়নের আসন্ন নির্বাচন নিয়ে এমপি সেলিম ওসমানের সাথে ৭টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ সময় আলোচনা শেষে ৬টি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এবং গোগনগর ইউনিয়ন থেকে জসিমউদ্দিন চেয়ারম্যান প্রার্থী হওয়ার ব্যাপাওে তারা সিদ্ধান্তনিয়েছেন। মঙ্গলবার ৫ অক্টোবর দুপুরে ফতুল্লায় এমপি সেলিম ওসমানের কার্যালয়ে উক্ত আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

 

আলোচনায় কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ থেকে দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়ন পরিষদ থেকে এহসান উদ্দিন, মুছাপুর ইউনিয়ন পরিষদ থেকে মাকুসদ হোসেন, মদনপুর ইউনিয়ন পরিষদ থেকে এম এ সালাম, ধামগড় ইউনিয়ন পরিষদ থেকে মাসুদ আহম্মেদ, আলীরটেক ইউনিয়ন পরিষদ থেকে মতিউর রহমান মতি এবং গোগনগর ইউনিয়ন পরিষদে নওশেদ চেয়ারম্যান এর মৃত্যুতে তার স্থানে জসিম উদ্দিন প্রার্থী হওয়ার চুড়ান্ত সিদ্ধান্ত গৃহিত হয়েছে।

 

সভায় এমপি সেলিম ওসমান বলেন, কে কোন দল করেন সেটা বিষয় না। সবাই যার যার দল থেকে প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিবেন। পাশাপাশি উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে বর্তমানে যারা চেয়ারম্যান পদে রয়েছেন তাদেরকেই পুণরায় ভোট দিয়ে বিজয়ী করার জন্য সাধারণ মানুষের কাছে অনুরোধ জানিয়ে সকলের জন্য দোয়া কামনা করেছেন।

 

এ ছাড়াও এমপি সেলিম ওসমান প্রার্থীদেও উদ্দেশ্যে বলেন, আপনারা সকলের ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনা করবেন। সেই সাথে যদি অতীতে আপনাদের কোন ভুল ভ্রান্তি থেকে থাকে সে জন্য জনগনের কাছে ক্ষমা চাইবেন। কারন করোনার কারনে কাংঙ্খিত উন্নয়ন কাজ সম্পন্ন বাস্তবায়ন করা সম্ভব হয়নি এবং সকলকে সেবা প্রদান করাও সম্ভব হয়নি। করোনার সময় আপনারা যেভাবে জীবনের ঝুকি নিয়ে আপনাদের ইউনিয়ন এলাকা গুলোকে করোনা মুক্ত রেখেছেন। বাকী জীবনের কয়টাদিন এভাবেই জনগনের গোলামী করবেন ভেবেই নির্বাচনের চিন্তা করেন।