বুধবার   ২২ মে ২০২৪   জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

নির্বাচনের পরে আর জনগণের কাছে যাননি শামীম ওসমান

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২৪  

 

ভোট শেষ হওয়ার প্রায় সঙ্গে সঙ্গেই নিজের এলাকার জনতাকে দেয়া প্রতিশ্রুতি ভুলে গেছেন সংসদ সদস্য শামীম ওসমান। প্রতি বারের মতো এবারও নির্বাচনের আগে তিনি তার এলাকার জনগনকে কথা দিয়েছিলেন নির্বাচিত হলে তিনি তার এলাকাকাকে নতুন বউয়ের মতো সাজাবেন। তিনি আরো প্রতিশ্রুতি দিয়েছিলেন নির্বাচিত হলে তিনি এলাকাকে মাদক, সন্ত্রাস ও ভূমিদস্যু মুক্ত করবেন। কিন্তু নির্বাচনের পরেই তিনি সব ভুলে গেছেন। এখন আর তিনি জনগণের কোনো খবর রাখেন না।

 

যদিও নির্বাচনের আগে নারায়ণগঞ্জ-৪ আসনের প্রত্যেকটি পাড়া-মহল্লা-গ্রাম নেই যেখানে তিনি যান নাই এবং নানা প্রতিশ্রুতি দেন নাই। কিন্তু নির্বাচন শেষ তাই সব শেষ। এখন আর তিনি জনগনের কোনো খবর রাখেন না। এলাকার সমস্যা সমাধান তো দূরের কথা নূন্যতম কোনো খবরও রাখেন না। তাই ফতুল্লা সিদ্ধিরগঞ্জের মানুষ এখন পরিষ্কার করেই বলছেন শামীম ওসমান তাদেরকে বার বার ধোকা দিচ্ছেন।

ফতুল্লা থানা এলাকার মানুষ মনে করেন নারায়ণগঞ্জের সাতটি থানা এলাকার মাঝে এক মাত্র ফতুল্লা থানা এলাকায় কাংখিত কোনো উন্নয়ন হয় নাই। চরম অবহেলার কারণে একেবারে পিছিয়ে পড়েছে ফতুল্লা। জলাবদ্ধতা, রাস্তাঘাটের অপ্রতুলতা, মাদকব্যবসা ও ভূমিদস্যুতা সর্বক্ষেত্রে সাত থানার মাঝে ফতুল্লা থানা এলাকা পিছিয়ে আছে।

 

কিন্তু অত্র এলাকার এমপি শামীম ওসমানের কোনো বিকার নেই। নির্বাচনের আগে তিনি নতুন বউয়ের মতো সাজানোর প্রতিশ্রুতি একেবারেই ভুলে গেছেন। তাই অত্র এলাকার সাধারণ মানুষ একেবারেই অসহায় বোধ করছেন বলে জানিয়েছেন। শামীম ওসমান কখনোই কথা দিয়ে কথা রাখেন না বলে বেশির ভাগ মানুষ তাদের মতামত প্রকাশ করছেন। এস.এ/জেসি
 

এই বিভাগের আরো খবর