রোববার   ২১ জুলাই ২০২৪   শ্রাবণ ৬ ১৪৩১

সাংবাদিক রনির বাবা বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ আফজল মিয়ার ইন্তেকাল

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৪  


নারায়ণগঞ্জ শহরের পশ্চিম তল্লার স্থানীয় বাসিন্দা দৈনিক যুগের চিন্তার সাংবাদিক মো. নেছার হুসাইন রনির বাবা বীর মুক্তিযোদ্ধা হাজী মো. আফজল মিয়া হৃদরোগে আক্রান্ত হয়ে মঙ্গলবার দিবাগত রাত ১২ ঘটিকায় ইসলাম হার্ট সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। গতকাল বুধবার (২৪ জানুয়ারী) তল্লা মুক্তিযোদ্ধা কমান্ডার অফিস ও সাধারন পাঠাগার এর সামনে বাদ যোহর মরহুমকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করা হয়।

 

 

ফতুল্লা উপজেলা নির্বাহী কমিশনার জনাব মোঃ সাজ্জাদ হোসেন এর উপস্থিতিতে পুলিশ সদস্যরা গার্ডঅব অনার প্রদান করেন। মরহুমের জানাযায় অংশগ্রহণ করেন বীর মুক্তিযোদ্ধা জুলহাস কমান্ডার, এড. নুরুল হুদা সহ আরও বীর মুক্তিযোদ্ধারা এবং আরও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা জনাব মোঃ জানে আলম বিপ্লব ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

 

 

৭১ বছর বয়সে বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ আফজল মিয়া, বড় ছেলে মোঃ নেছার হুসেইন (রনি), মেজ ছেলে মোঃ নাজমুল হাসান (রুমি), সেজ ছেলে মোঃ নাঈমুল হাসান (আর্জু), ছোট ছেলে নূরুণ নবী (সজিব) এবং মোসাঃ আফরোজা আক্তার (রুমুটি) এই ৪ ছেলে ও ১ মেয়ে রেখে দুনিয়ার মায়া ত্যাগ করেন। বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ আফজল মিয়ার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। মরহুমের রুহের মাগফিরাত কামনা করছি এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।

এই বিভাগের আরো খবর