বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ১০ ১৪৩০

আমার কোন বড় ভাই নেই, ভোটাররাই আমার ভরসা : মহসিন সিপাহী

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৪  

 

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা ইউনিয়নের উপ নির্বাচনের তফসিল ঘোষনা করেছে নির্বাচন কমিশন। আগামী ৯ মার্চ ফতুল্লা ইউনিয়নের উপ নির্বাচনের ভোট গ্রহনের তারিখ ঘোষনা করেছে নির্বাচন কমিশন। তারই ধারাবাহিকতায় এখন উপ-নির্বাচনে অংশ গ্রহনকারীরা মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। ৭ ফেব্রুয়ারি সদর উপজেলা নির্বাচন কার্যালয় থেকে জেলা মুক্তিযোদ্ধা লীগের সভাপতি মো. মহসিন সিপাহী মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

 

এ সময় ফতুল্লা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ মুক্তিযোদ্ধা লীগের সভাপতি মহসিন সিপাহী বলেন, আমি দীর্ঘ দিন আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। সেই সাথে করোনার সময় নিজ উদ্যোগে নিজের সাধ্যমত মানুষের পাশে থেকে কাজ করেছি। আমার কোন বড় ভাই নাই। এমনকি আমি কোন প্রভাবশালী রাজনীবিদের লোক না। ফতুল্লার ভোটাররাই আমার একমাত্র ভরসা। তাদের সমর্থন এবং ভরসায় আমি ফতুল্লা ইউনিয়নের ইপ নির্বাচনে প্রার্থী হয়েছি। তবে ২০২১ সনের নির্বাচনে দলীয় প্রতীক থাকায় আমাকে বসে যেতে হয়। কেননা দলের সিদ্ধান্তে বাহিরে গিয়ে প্রার্থী হওয়া যাবে না। কিন্তু এবার উপ-নির্বাচনে দলীয় প্রতীক না থাকায় আমার প্রার্থী না হওয়ায় কোন বাধা নেই। তাছাড়া ফতুল্লার মানুষ এখন নতুন কাউকে চায়। যাকে দিয়ে এখানকার উন্নয়ন হবে। সে হিসেবে তাদের সমর্থন নিয়ে আমি চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। এছাড়া এবারের নির্বাচনে কোন বড় ভাইয়ের ইশারায় আমাকে বসিয়ে দিতে পারবে না। সকলের দোয়া নিয়ে আমি এগিয়ে যেতে চাই।    

 

উল্লেখ্য, আগামী ৯ মার্চ ব্যালট পেপারে উপ-নির্বাচনের মাধ্যমে ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের তথ্যঅনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ১৩ ফেব্রুয়ারী, মনোনয়নপত্র যাচাই বাছাই ১৫ ফেব্রুয়ারী, আপিল দায়ের ১৯ ও ২০ ফেব্রুয়ারী, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ ফেব্রুয়ারী, প্রতিক বরাদ্দ ২৩ ফেব্রুয়ারী এবং ৯ মার্চ সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। এস.এ/জেসি

এই বিভাগের আরো খবর