মঙ্গলবার   ২৫ জুন ২০২৪   আষাঢ় ১১ ১৪৩১

মহানগর যুবদলের কারা নির্যাতিত নেতাকর্মীদের সংবর্ধনা    

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৮ জুন ২০২৪  


বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বিগত আন্দোলন সংগ্রামে কারাবরণকারী ও হামলা- মামলার শিকার নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীদেরকে সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  গতকাল শুক্রবার (৭ জুন) বিকেলে শহরের কিল্লারপুলে মহানগর যুবদলের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

 

 

এ সময় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আওতাধীন বিভিন্ন থানা, উপজেলা এবং ইউনিয়ন যুবদলের কারা-নির্যাতিত নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সংবর্ধনা জানিয়ে বরণ করে সংগঠনের কেন্দ্রীয় সংসদের নেতৃবৃন্দ।

 


অনুষ্ঠানে মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজলের সভাপতিত্বে ও সদস্য সচিব শাহেদ আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান আমাদেরকে নির্দেশ দিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের কারা নির্যাতিত নেতাকর্মীদের খোঁজ খবর নেওয়ার জন্য।

 

 

আজকে আমরা কারা নির্যাতিত যুবদলের নেতাকর্মীদের সঙ্গে আনন্দ, দুঃখ, সুখ ও বেদনা ভাগাভাগি করে নিয়েছি। আমরা কিন্তু শেখ হাসিনার অত্যাচারে সবাই অত্যাচারিত। শেখ হাসিনার অত্যাচারে আমাদের যুবদল নেতা শাওন প্রধান নিহত হয়েছেন। আমাদের আড়াইহাজারের যুবদলের সাংগঠনিক সম্পাদক মাহবুবকে  প্রকাশ্য দিবালোকে কুপিয়ে কুপিয়ে হত্যা করেছে।

 

 

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জে কিন্তু বোরকার দোকান অনেক আছে। এই বোরকার দোকান গুলো কিন্তু আপনারা একটু পাহাড়া দিবেন। কারন শেখ হাসিনার যাওয়ার সময় হয়ে গেছে আর অনেকের কিন্তু বোরকা সময়ও এসে গেছে। তাই আপনাদের কাছে আমাদের অনুরোধ থাকবে যারা আপনাদেরকে অত্যাচার ও জুলুম নির্যাতন করছেন তাদের নাম ঠিকানা আপনারা লিখে রাখবেন।

 

 

 দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে যে মুক্তিযুদ্ধ শুরু হয়েছে। সেই মুক্তিযুদ্ধে আমরা অবশ্যই অবশ্যই বিজয়ী লাভ করবো ইনশাল্লাহ। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বেরক থেকে বেরিয়ে বাংলাদেশের স্বাধীনতা ঘোষণা করেছিলেন এবং মুক্তিযুদ্ধে অংশ করে এই বাংলাদেশকে আমাদের উপহার দিয়েছিলেন।

 

 

ঠিক এভাবেই আমাদের দেশনায়ক তারেক রহমান আমাদেরকে যে মুক্তিযুদ্ধের ডাক দিয়েছেন সেই মুক্তিযুদ্ধে আমরা অবশ্যই বিজয়ী লাভ করবো ইনশাল্লাহ। আমি এই সরকারের কাছে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি চাই না, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিনের মুক্তি চাই না।

 

 

কারন মাফিয়ার কাছে আমি মুক্তি চাইবো না। আমি নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির সকল নেতৃবৃন্দকে আহ্বান জানাবো দেশনায়ক তারেক রহমান নেতৃত্বে এই অবৈধ শেখ হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ সকল মুক্ত করবো ইনশাল্লাহ।

 


এ সময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির ( ঢাকা বিভাগীয় ) সহ-সভাপতি রেজাউল করিম পল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ( যুগ্ম সাধারণ সম্পাদক মর্যাদা) মোস্তফা জগলুল পাশা পায়েল, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান।

 

 

সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, যুবদল কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা, সদস্য মমতাজ উদ্দিন মন্তু,জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি।

 


এ সময়ে আরও উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সাখাওয়াত ইসলাম রানা, সদস্য সচিব মমিনুর রহমান বাবু, শেখ মোহাম্মদ অপু, সাবেক সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, আরমান হোসেন, রাফি উদ্দিন রিয়াদ, সাইফুল ইসলাম আপনসহ প্রমুখ।    এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর