রোববার   ২১ জুলাই ২০২৪   শ্রাবণ ৬ ১৪৩১

যুবদলের কেন্দ্রীয় কমিটিকে নারায়ষগঞ্জ জেলা যুবদলের শুভেচ্ছা

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৯ জুলাই ২০২৪  


বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির মোনায়েম মুন্নাকেকে সভাপতি ও নুরুল ইসলাম নয়নকে সাধারণ সম্পাদক করে যুবদলের ৫ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। নবগঠিত যুবদলের কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক।

 

এক শুভেচ্ছা বার্তায় নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, ফ্যাসিস্ট সরকারের কবল থেকে এদেশের যুবদল কর্মীরা গণতন্ত্রকে মুক্ত করতে রাজপথে আন্দোলন চালিয়ে যাচ্ছে। যুবদলের নতুন কমিটির নেতৃত্বে দেশনেত্রী খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশিত গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলন আরো বেগবান হবে।

 

তারা আরও বলেন, জাতীয়তাবাদী আদর্শের সৈনিকদের গ্রেপ্তার, মামলা, হামলা দিয়ে দমিয়ে রাখা যাবে না। নতুন কমিটি গঠনের করার ফলে যুবদলের প্রত্যেকটি কমিটি আরও শক্তিশালী হবে। নব গঠিত কমিটির নেতৃত্বে রাজপথের আন্দোলনে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীরা আরও শক্তিশালী ও ঐক্যবদ্ধ হয়ে বেগমান করে তুলবে ইনশাল্লাহ।

 

উল্লেখ্য (৯ জুলাই) সকালে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এ কমিটি গঠনের তথ্য জানানো হয়।

 

কমিটির অন্যরা হলেন-  সভাপতি আব্দুল মোনায়েম মুন্না, সাধারণ সম্পাদক নরুল ইসলাম নয়ন, সিনিয়র সহ-সভাপতি রেজাউল করিম পল, ১ম যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন তারেক, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জুয়েল ও দপ্তর সম্পাদক নুরুল ইসলাম সোহেল।

এই বিভাগের আরো খবর