রোববার   ১৯ মে ২০২৪   জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

উপজেলা নির্বাচনকে ঘিরে এমপি কায়সারের জনপ্রিয়তায় ধস

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৭ মে ২০২৪  

 

 

সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে কায়সারের কথা মানছেনা তৃণমূল নেতাকর্মিরা। তারা মনের ক্ষোভে বলেন, যাকে ভাল লাগে তাকেই এবার ভোট দিব। এই বিবেক বুদ্ধিহীন এমপিকে আমাদের দরকার নাই। যে কর্মিদের খবর রাখে না আমাদের ও তার দরকার নাই। সে তার স্ত্রীর কথায় চলে গত ১০ বছর দলীয় এমপি থেকে সোনারগাঁ বাসীকে বঞ্চিত করেছে।

 

এবারও তিনি স্ত্রীর কথায় আমেরিকা গিয়ে রাস্তায় রাস্তায় বউ মেয়ে লইয়া মডেলিং করে, ছিঁড়া ফাড়া জামা কাপড় পরে এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে। আমরা মানুষের কাছে মুখ দেখাতে পারি না। লোকেরা বলাবিল করে, দেখ তোমাদের এমপির কি অবস্থা, এক জন জনদরদী নেতা সাজছেন তিনি। আমরা তার মতো কাণ্ডজ্ঞানহীন ব্যাক্তির সাথে না চলে একা চলব।


জননেত্রী শেখ হাসিনার জন্য নৌকায় ভোট দিয়েছি। যতদিন বাচব শেখ হাসিনার দলই করব। কিন্তু লোভি পাষান কায়সারকে আমরা চাই না।  গত কয়েক দিন আগে কায়সার ও কালামের একটা ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। সেখানে দুজনকে হাসি মুখে কথা বলতে দেখা গেছে, অনেকে মনে করেন কায়সারকে কালাম ম্যানেজ করে ফেলেছে।


আবার অনেকে বলেছে, কায়সার তার কাছের মানুষ নান্নুকে ছাড়া কাউকে সমর্থন করবে না। তিনি নাকি আটটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে বলে দিলেই নান্নু পাস। কিন্তু কায়সার পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান গিরিঙ্গি মাসুদুর রহমান মাসুমের কথার বাহিরে গেলে তার এমপিগিরি থাকবে না। আর দুই কোটির কথাতো বাদই দিলাম।
এখন লোকেরা বলাবলি করছে, দেবর ভাবি ঝড়রা করে মাদবরের কাছে বিচার চেয়েছে । ভাবি কানের দুল দিয়ে বলে মাদবর সাহেব আমার পক্ষে রায় দিয়েন। রাতে দেবর এসে পালের একটা বলদ দিয়ে বলে মাদবর সাহেব আমার পক্ষে রায় দিয়েন।


বিচারের সময় মাদবর কোন কুল কিনারা না পেয়ে বলেন, কি বলব সোনা মুখে কথা দামরায় ঘুরাইছে আমার মাথা। সোনারগাঁ উপজেলার এমপি কায়সারের এখন সে অবস্থা। সে সবার কাছ থেকে একায় টাকা হাতিয়ে নিচ্ছে। এখন কার পক্ষে সায় দিবে। এবং অনেক নেতা কর্মিরা তার আয়ত্বের বাহিরে চলে গেছে। যারা তার পাশে আছে তারা ছাগলের তিন নাম্বার বাচ্ছা ইউটিউবার। কায়সারের বউয়ের ছবি ফেসবুকে দিয়ে তারা কাছে আছে।

এই বিভাগের আরো খবর