রোববার   ১৯ মে ২০২৪   জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

উপজেলা নির্বাচনকে পরিবারের সাথে মিলানোর সুযোগ নেই : সেলিম ওসমান

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৭ মে ২০২৪  


আসন্ন বন্দর উপজেলা নির্বাচনের বিভিন্ন বিষয় নিয়ে এক বার্তা দিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান।

 

 

উক্ত বার্তায় সেলিম ওসমান বলেন, ‘বিগত কিছুদিনের পত্রপত্রিকা পর্যলোচনা করলে দেখা যাচ্ছে বন্দর উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে একটি মহল ওসমান পরিবারের সাথে স্বাধীনতার বিপক্ষের একটি গ্রুপের চ্যালেঞ্জ সংক্রান্ত বক্তব্য দিয়ে যাচ্ছেন।
 

 


আমি স্পষ্টত এখানে বলতে চাই যে, আসন্ন উপজেলা নির্বাচনকে আমার ব্যক্তিগত অথবা আমার পরিবারের সাথে মিলানোর কোন সুযোগ নেই। একজন মুক্তিযোদ্ধা হিসেবে আমি এবং আমার পরিবার তথা ওসমান পরিবার বরাবরই স্বাধীনতার স্বপক্ষের শক্তি হিসেবে কাজ করে গেছি ও যাচ্ছি। আসন্ন নির্বাচনে আমি ব্যক্তিগতভাবে অথবা আমাদের ওসমান পরিবারকে জড়িয়ে অতিরঞ্জিত কোন বক্তব্য কাম্য নয়।
 

 


এবারের বন্দর উপজেলা নির্বাচনে একজন স্বাধীনতার পক্ষের প্রার্থী যেমন আছেন ঠিক তার বিপরীতে দুইজন স্বাধীনতাবিরোধী, রাজাকারের বংশধর, যাদের মধ্যে একজন স্বঘোষিত রাজাকার পুত্র চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছে। এমন পরিস্থিতিতে বন্দরের সকল সম্মানিত ভোটারগণই সিদ্ধান্ত নিবেন তারে কাকে ভোট দিয়ে নির্বাচিত করতে চান।

 

 

স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে পুণরায় নির্বাচিত করে বন্দরের চলমান উন্নয়নকে তড়ান্বিত করবেন নাকি স্বাধীনতা বিরোধী শক্তিকে তাদের মূল্যবান ভোট দিয়ে বন্দরকে একটি মিনি পাকিস্তান বানাবেন।
 

 


আমার বিশ্বাস ৭১ এর স্বাধীনতা যুদ্ধে বন্দরবাসী পাকিস্তানী প্রেতাত্মদের বিরুদ্ধে সাহসিকতার সাথে যুদ্ধ করে যেভাবে বাংলাদেশকে স্বাধীন করছিলেন।     এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর