শুক্রবার   ১৭ মে ২০২৪   জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

এম এ রশিদকে আলীনগর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সমর্থন

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২ মে ২০২৪  


আসন্ন বন্দর উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী এম এ রশিদকে আলীনগর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে পূর্ণ সমর্থন দিয়ে দোয়াত কলম মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে গণসংযোগ করেন আলীনগর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি ও মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জি এম আরমান। 


বৃহস্পতিবার (২ মে) বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের আলীনগর এলাকায় আলীনগর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে পূর্ণসমর্থন দিয়ে বন্দর উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী এম এ রশিদকে দোয়াত কলম মার্কায় জয়যুক্ত করার লক্ষ্যে ব্যাপকভাবে গণসংযোগ করেন। এসময় আলীনগর এলাকায় আলীনগর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সমর্থন জানান সরকারি তোলারাম কলেজের সাবেক জি এস কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলীনগর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্টা বি, এ, মাসুদ। এছাড়া আলীনগর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান সমর্থন জানিয়ে বলেন, দলীয় প্রতীকে যেহেতু নির্বাচন হচ্ছে না সেহেতু আমরা চাই স্বাধীনতার স্বপক্ষের শক্তি বীর মুক্তিযুদ্ধো আমাদের রশিদ ভাই জয়যুক্ত হোক। পাশাপাশি এই জয়ের মাধ্যমে স্বাধীনতার পরাজিত শক্তিকে আবারো বীর মুক্তিযুদ্ধো আমাদের রশিদ ভাই পরাজিত করে বিশাল ভোটের ব্যবধানে জয়যুক্ত হবেন। সেই লক্ষ্যেই রশিদ ভাইকে দোয়াত কলম মার্কায় জয়যুক্ত করার লক্ষ্যে আমাদের আলীনগর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে আমাদের পূর্ণসমর্থন থাকবে এবং তাকে জয়যুক্ত করার লক্ষ্যে গণসংযোগ করে যাব।   

 
এ সময় উপস্থিত ছিলেন, সরকারি তোলারাম কলেজের সাবেক জি এস কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলীনগর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্টা বি, এ, মাসুদ,আলীনগর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ইব্রাহিম কাশেম ওয়েলফেয়ার এসোসিয়েশনের সহ-সভাপতি মাহবুব চৌধুরী এসোসিয়েশনের উপদেষ্টা নাসির উদ্দিন আহমেদ,শফিউদ্দিন আহমেদ,আকরাম আলী মোল্লা, মোঃ ফিরোজ মিয়া, এন এইচ আরিফ, ইমরানসহ আলীনগর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সকল সদস্যগণ।
 

এই বিভাগের আরো খবর