সোমবার   ১৩ মে ২০২৪   বৈশাখ ৩০ ১৪৩১

‘মডেল রিপোর্টার্স ক্লাবে’র শরবত বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২৪  


তীব্র তাপদাহে পথচারী ও শ্রমজীবি মানুষের মাঝে মডেল রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে বিনামুল্যে শীতল শরবত বিতরন করা হয়েছে। গতকাল শনিবার  (২৭ এপ্রিল ) সকাল সাড়ে ১১টায় নগরীর চাষাড়া শহীদ মিনার এলাকায় এ শরবত বিতরন করা হয়।

 

 

এ সময় উপস্থিত ছিলেন মডেল রিপোর্টার্স ক্লাবের আহবায়ক এম.রফিকুল্লাহ রিপন, সিনিয়র যুগ্ম আহবায়ক খন্দকার মশিউর রহমান তরুন, যুগ্ম আহবায়ক মো.সুলতান মিয়া, অনুপমা সরদার মনিকা ও সদস্য সচিব মশিউর রহমান। এ সময় আরো উপস্থিত ছিলেন মডেল রিপোর্টার্স ক্লাবের সদস্য এম.শহিদুল্লাহ রাসেল,মো.কাইয়ুম আলী, মো.সাগর খান, আশিকুর রহমান সাজু, ইমাম হোসেন সুমন, এম.আর.জয়, হাবিব খন্দকার, মো.রিপন খন্দকার প্রমুখ।

 


এ সময় মডেল রিপোর্টার্স ক্লাবের আহবায়ক এম.রফিকুল্লাহ রিপন বলেন,মানুষ মানুষের জন্য এটাই হোক আমাদের সকলের অঙ্গীকার। গত কয়েকদিন যাবত দেশব্যাপী যে তাপদাহ গরম পড়ছে এতে খেটে খাওয়া মানুষগুলো খুই ক্লান্ত হয়ে পড়ছে। আমরা আমাদের সংগঠনের পক্ষে পথচারী ও শ্রমজীবি মানুষের মাঝে বিশুদ্ধ শীতল শরবতের ব্যবস্থা করেছি।

 

 

আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি অত্র সংগঠনের সদস্য মো.কাইয়ূমের প্রতি যার ঐকান্তিক প্রচেষ্টায় আজকের এ সুন্দর আয়োজন। আমাদের জন্য এবং নবগঠিত এ মডেল রিপোর্টার্স ক্লাবের প্রতিটি সদস্য’র জন্য দোয়া করবেন আমরা যেন সবসময় সাধারন মানুষের পাশে দাড়াতে পারি। তিনি আরও বলেন, এ তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে আমাদের সবাইকে সতর্কতা অবলম্বন করতে হবে।

 

 

অতি প্রয়োজনীয় কাজ ছাড়া কেউ যেন বাসা থেকে বের না হয় এবং বাড়িতে থাকা প্রতিটি সদস্যকে নিরাপদে থাকার আহবান জানান তিনি। তীব্র তাপদাহে পথচারী ও শ্রমজীবি মানুষের মাঝে মডেল রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে বিনামুল্যে প্রায় ৯ শতাধিক মানুষের মাঝে শীতল শরবত বিতরন করা হয়।    এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর