সোমবার   ০৬ মে ২০২৪   বৈশাখ ২৩ ১৪৩১

দাওয়াত পাননি মহানগর আ’লীগের সভাপতি ও সাধারন সম্পাদক    

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২৪  


বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আ’লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদকে সমর্থন জানিয়ে বন্দরে সিটি কর্পোরেশন আওতাধীন ৯টি ওয়ার্ডে আ’লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ নিয়ে মতবিনিময় সভা হলেও দাওয়াত পাননি মহানগর আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারন সম্পাদক এ্যাড.খোকন সাহাসহ নেতৃবৃন্দরা।

 

 

মঙ্গলবার ২৩এপ্রিল নবীগঞ্জ বাসষ্ট্যান্ড নবাংকুর ক্লাবের সামনে মহানগর আ’লীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধার আহ্বানে এ সভা অনুষ্ঠিত হয়।
 

 


মহানগর আ’লীগের নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করে জানান,বন্দর উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ নিঃসন্দেহে একজন ভাল মানুষ। তার নামে কোন দূর্নাম নেই। ওনি স্বাধীনতার স্বপক্ষের শক্তি। বঙ্গবন্ধুর পরিক্ষিত সৈনিক। এমন একজন লোকের পক্ষে আমরা সবাই সদলবলে সমর্থন জানিয়ে মাঠে নামব।

 

 

কিন্তু মহানগর আ’লীগের ৯টি ওয়ার্ড নিয়ে এমএ রশিদকে সমর্থণ করে এমন একটি অনুষ্ঠান হল অথচ মহানগর আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারন সম্পাদক এ্যাড.খোকন সাহা জানেনই না। তাদের অবগত করা হল না। দাওয়াত পর্যন্ত দেয়া হলনা।

 

 

মহানগর আ’লীগে বন্দরে ৯টি ওয়ার্ডে বিশৃঙ্খলাকারী কতিপয় কুচক্রী মহল পদবঞ্চিত নেতাদের নিয়ে মহানগর আ’লীগের সভাপতি ও সাধারন সম্পাদককে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে রাজনৈতিক প্রতিহিংসার বহিঃপ্রকাশ ঘটিয়েছে। এমনকি মহানগর আ’লীগের প্রতিটি ওয়ার্ডের আ’লীগের সভাপতি ও সাধারন সম্পাদকসহ কোন নেতাকর্মীদেরকে বলা হয় নাই।

 

 

এতে করে মহানগর আ’লীগ সভাপতি ও সাধারন সম্পাদকসহ নেতাকর্মীদের ছোট করা হয়েছে। মহানগর আ’লীগের দলীয় নীতি নির্ধারকদের অবগত না করে এমন হটকারী আহ্বানের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি।  
 

 


এ ব্যাপারে মহানগর আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন,আমি মহানগর আ’লীগের সভাপতি অথচ আমি এমন একটি অনুষ্ঠানের দাওয়াত পর্যন্ত পেলাম না। মহানগর আ’লীগের সভাপতি ও সাধারন সম্পাদককে অবগত করলে হয়ত আরো বড় পরিসরে ৯টি ওয়ার্ডের সকল নেতাকর্মী নিয়ে একজন রনাঙ্গনের বীর সেনানী রশিদ পক্ষে সভা করা যেত। এ অনুষ্ঠানের ব্যাপারে আমরা কিছুই জানি না।    
 

 


এ ব্যাপারে মহানগর আ’লীগের সাধারন সম্পাদক এ্যাড.খোকন সাহা বলেন,বন্দরে এমএ রশিদ ভাইয়ের সমর্থনে মহানগর আ’লীগের ৯টি ওয়ার্ড ও সহযোগী সংগঠন নিয়ে মতবিনিময় সভা হবে এটা আমি জানি না। আমাকে কেউ অবগতও করে নাই। হুমায়ুন কবির মৃধা সভার আহ্বান করে থাকলে এটা নিতান্তই তার ব্যাপার।      এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর