বুধবার   ০৮ মে ২০২৪   বৈশাখ ২৫ ১৪৩১

১১নং ওয়ার্ডের সুবিধা বঞ্চিতদের পাশে টিম সাইফুল হাসান রিয়েল

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১১ মে ২০২১  

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১১নং ওয়ার্ডের অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের ১৬৫০টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন টিম সাইফুল হাসান রিয়েল।

মঙ্গলবার দুপুরে নাসিক ১১নং ওয়ার্ডের খানপুর পোলস্টার ক্লাব মাঠে টিম সাইফুল হাসান রিয়েলের সার্বিক ব্যবস্থাপনায় এই আয়োজন করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, জেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এড. নুরুল হুদা, ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি মাহাল উদ্দিন মালু, যুগ্ম সম্পাদক ইসহাক আলী, আওয়ামী লীগ নেতা কামাল হোসেন, মো. আসলাম, নুরউদ্দিন শেখ, মহিলা আওয়ামী লীগ নেত্রী নাসিমা মাহমুদ, খানপুর ব্রাঞ্চ রোড় পঞ্চায়েত পরিষদের সভাপতি মোয়াজ্জেম হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির পোকন, পোলস্টার ক্লাবের সভাপতি আলমগীর কবির বকুল, সিনিয়র সহসভাপতি মো. আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক আরিফুর রহমান, টিপু সুলতান, কামরুজ্জামান, মাসুম কবির, রাতুল কবির, নুর আলম, শাহাজাহান সাজু, ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জাবেদ হোসেন, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন জিতু, সাধারণ সম্পাদক মোবাশ্বির খালিফ দানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

এ সময় সাজনু বলেন, রিয়েল একজন সামান্য কর্মী হিসেবে যে উদ্যোগ নিয়েছে এতে আমি সাধুবাদ জানাই। আমি তার পাশে আছি এবং ভবিষ্যতেও থাকব। আগামীতে তার এ ধরণের উদ্যোগকে সব ধরণের সহযোগিতা করবো। কারণ রিয়েলের কাজ করা মানে জনগণের পাশে কাজ করা।

এই বিভাগের আরো খবর