রোববার   ০৫ মে ২০২৪   বৈশাখ ২১ ১৪৩১

খালেদা জিয়ার সুস্থতা কামনায় রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের দোয়া ও ইফতার

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৩ এপ্রিল ২০২৪  

 

 

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থতা এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল) রূপগঞ্জের গোলাকান্দাইল ইউনিয়নের হোড়গাও প্রাইমারি স্কুলে এ ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

 

এ সময়ে ইফতারের আগ মুহুর্ত্বে রূপগঞ্জ বিএনপি ও সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা চলমান আন্দোলন নিয়ে ও সামনে রাজপথে কতটুকু ভূমিকাসহ উপস্থিত থাকতে হবে সে বিষয়ে দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন। পরবর্তীতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং বিএনপির সকল নেতাকর্মীদের সুস্থতা ও দেশবাসীর মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

 

সরকারি মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সদস্য সচিব আকিব হাসানের সভাপতিত্বে এবং রুপগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক নাসিম হোসেন প্রিন্স ও গোলাম সারোয়ার সাজুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুজ্জামান মনির। উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, যুবদল নেতা আমিরুল ইসলাম ইমন, রূপগঞ্জ উপজেলা যুবদল নেতা আবু মোঃ মাসুম।


এ সময় যুবদল নেতা আবু মাসুম বলেন, আজকে আমরা এমন এক মুহুর্তে এখানে উপস্থিত হয়েছি- যেই সমেয় বিএনপিসহ যুবদল, ছাত্রদলের নেতাকর্মীরা রাস্তা-ঘাটে নামতে পারেনা। আজকে এখানকার বেশিরভাগ নেতা-কর্মী অসংখ্য মামলায় জর্জরিত। আপনারা অনেক ত্যাগ-তিতিক্ষা করে এবং অনেক ঝুকি নিয়ে আজকের ইফতার পার্টিতে উপস্থিত হয়েছেন বলে আপনাদেও সকলকে অসংখ্য ধন্যবাদ। তিনি আরো বলেন, এই সরকার দেশে যেভাবে রাজত্ব কায়েম করছে, তা দেশের জনগণ মেনে নেয়নি। যার প্রমান গত ৭ই জানুয়ারি নির্বাচনে আমাদের বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দেশের জনগণ ভোট দিতে যায়নি। সরকারের শত নির্যাতন ও নিপিড়ণের মধ্যেও বিএনপি ও অংগসংগঠনের নেতা-কর্মীরা আজও মাঠে টিকে আছে।

 

আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যেকোন আন্দোলন সংগ্রামে যখনি ডাক দিবেন আমরা সবাই ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন সংগ্রামে অংশগ্রহন করব। যেভাবে আমরা এই কঠোর আন্দোলনে ব্যাপক ভূমিকা রাখতে সক্ষম হয়েছি আগামীর সকল আন্দোলনে ও রূপগঞ্জ যুবদল ও ছাত্রদল ঐক্যবদ্ধ ও একত্রিত হয়ে রাজপথের আন্দোলনে সফলতা ফিরিয়ে আনবো।


ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন, আবদুল হালিম, মহিবুর রহমান, গোলাম রসুল, মজিবুর রহমান মোল্লা, শফিউদ্দিন, মাওলানা জাকারিয়া, যুবদল নেতা কাজী আহাদ, আলী আহমেদ, জজ মিয়া, নুরুল্লাহ মেম্বার, হাওয়া বেগম, রোমানা আফরিন, আসমা বেগম, সোহেল খান, বোরহান উদ্দিন, ওমর হোসেন সোহাগ, ইরফান শুভ, ওমর সাইদ, রবিউল ইসলাম, আকাশ আহমেদ, রাকিব দেওয়ান, জাহিদুল ইসলাম, ফয়সাল আহমেদ প্রমুখ।

 

এই বিভাগের আরো খবর