রোববার   ০৫ মে ২০২৪   বৈশাখ ২২ ১৪৩১

১৭-২০ গ্রেড সরকারি কর্মচারী সমিতির ঈদ পূর্নমিলন অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২৪  

 

বাংলাদেশ ১৭-২০ গ্রেড সরকারি কর্মচারী সমিতি ও ১১-২০ গ্রেড সরকারি চাকুরিজীবি জাতীয় ফোরাম নারায়ণগঞ্জ জেলা শাখার যৌথ উদ্যোগে ঈদ পূর্নমিলন ও বাংলা বর্ষবরণ সরকারি কর্মচারী এর সম্মাননা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

 

গতকাল বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকাল ৫টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের ৩য় তলায় সিনামন রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বাংলাদেশ ১৭-২০ গ্রেড সরকারি কর্মচারী সমিতির পক্ষ থেকে জেলা গণ কর্মচারীদের নিবেদিত প্রাণ বাংলাদেশ ইন্সপেক্টর অব ট্যাকসেস এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আলহাজ্ব লোকমান আহম্মেদ ও ঢাকা বিভাগীয় কেন্দ্রীয় উপ-কমিটির আহ্বায়ক সাউদ নূর এ শফিউল কাদের’কে সম্মাননা স্মরক ও ক্রেস্ট প্রদান করে সংবর্ধনা জানানো হয়।

 

বাংলাদেশ ১৭-২০ গ্রেড সরকারি কর্মচারী সমিতি নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মো. মিরাজ হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নূরে আলম রনি’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ৩০০শয্যা বিশিষ্ট হাসপাতালের ডক্টরস ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি ডা:অলক কুমার সাহা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ১৭-২০ গ্রেড সরকারি কর্মচারী সমিতির কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব মো.শাহজাহান সিরাজ সম্রাট, বাংলাদেশ ১৭-২০ গ্রেড সরকারি কর্মচারী সমিতির আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক মো.রাশেদুল আলম, ১১-২০ গ্রেড সরকারি চাকুরিজীবি জাতীয় ফোরাম এর কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য মো.রাকিব আব্দুল্লাহ, ১১-২০/১৭-২০ গ্রেড সরকারি কর্মচারী ঐক্যজোট নারায়ণগঞ্জ জেলার প্রধান সমন্বয়ক মো.আলাউদ্দিন প্রধান, ১১-২০ গ্রেড সরকারি চাকুরীজীবি জাতীয় ফোরাম নারায়ণগঞ্জ জেলার সভাপতি মো.তাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক মির্জা নজরুল ইসলাম রানা সহ প্রমুখ। এস.এ/জেসি

 

এই বিভাগের আরো খবর