সোমবার   ০৬ মে ২০২৪   বৈশাখ ২৩ ১৪৩১

‘সুষ্ঠু পরিবেশে নির্বাচন হলে আমি অবশ্যই বিজয়ী হবো’

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২৪  

 

# চিংড়ি প্রতীকে লড়বেন মুকুল

 

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে চিংড়ি মাছ প্রতীক নিয়ে লড়াই করবেন সাবেক দুইবারের নির্বাচিত চেয়ারম্যান আতাউর রহমান মুকুল। গতকাল মঙ্গলবার নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কমিশনের কার্যালয়ে রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা কাজী মো. ইস্তাফিজুল হক আকন্দ এই প্রতীক বরাদ্দ করেন।

 

চিংড়ি প্রতীক পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করে আতাউর রহমান মুকুল বলেন, ‘এই প্রতীক পেয়ে আমি ও আমার সমর্থকেরা খুবই খুশি। ইলেকশন কমিশনারের নির্দেশনা অনুযায়ী প্রচার-প্রচারণার অঙ্গীকার করে তিনি আরও বলেন, এ উপজেলা নির্বাচনে আমি অংশগ্রহণ করেছি। নির্বাচন যেন সঠিকভাবে হয় এটা জনগণের দাবি। জনগণ ভোট দিতে ভুলে গেছে। আমার বিশ্বাস জনগণ আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। নির্বাচন নিয়ে আমার কোন চাপ নেই। সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হলে ইনশাআল্লাহ জয় লাভ করবো।’

 

এদিকে, জেলা নির্বাচন অফিস থেকে প্রতীক নিয়ে গতকাল আতাউর রহমান মুকুল প্রথমে বন্দরের নবীগঞ্জে তার বাবা মায়ের কবর জিয়ারতের পাশাপাশি কদম রসুল দরগায় গিয়ে যোহরের নামাজ আদায় করেন। এরপর তিনি বেশ কয়েকটি নির্বাচনী এলাকায় প্রতীক নিয়ে গণসংযোগ এবং প্রচার প্রচারণা চালান।

 

বন্দর উপজেলায় চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান এমএ রশিদ (দোয়াত কলম), সাবেক উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুল (চিংড়ি মাছ), জাতীয় পার্টির নেতা ও মুছাপুর ইউনিয়ন পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান মাকসুদ হোসেন (আনারস) এবং তার ছেলে মো. মাহমুদুল হাসান (হেলিকপ্টার) প্রতীকে নির্বাচনে অংশ নিবেন।

 

ভাইস চেয়ারম্যান পদে উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু (উড়োজাহাজ), মো. আলমগীর হোসেন (মাইক), মোশাঈদ রহমান (তালা) ও শহিদুল ইসলাম জুয়েল (টিউবওয়েল) প্রতীকে নির্বাচন করবেন। 

 

নারী ভাইস চেয়ারম্যান পদে সাবেক ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার (কলস) ও বর্তমান নারী ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন (ফুটবল) প্রতীকে লড়বেন।

 

আগামী ৮ মে বন্দর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে মোট ভোটারের সংখ্যা এক লাখ একত্রিশ হাজার পাঁচশ’ চোষট্টি জন। এস.এ/জেসি
 

এই বিভাগের আরো খবর