মঙ্গলবার   ০৭ মে ২০২৪   বৈশাখ ২৩ ১৪৩১

ফতুল্লার গাবতলীর মোফাজ্জলে পরিত্যাক্ত বাড়ি মাদকের হাট

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২৪  


# মঞ্জু সোহেলের মাঠেও চলে প্রকাশ্যে মাদক কারবার, সেবন প্রকাশ্যে ছিনতাই
ফতুল্লা থানার গাবতলী এলাকায়  মোফাজ্জল হোসেনের পরিত্যাক্ত বাড়ি এবং মঞ্জু ও সোহেলের বাড়ি সংলগ্ন মাঠে প্রতি দিনই প্রকাশ্য বসে মাদকের হাট। প্রকাশ্যেই চলে মাদক বেঁচাকেনা। আর এই মাদকের হাটে প্রতিদিন বিকাল থেকে ভোর রাত পর্যন্ত বসে আশাপাশের এলাকার সন্ত্রাসীদেন মিলন মেলা । যার ফলে মাঝ রাত থেকে চলে ছিনতাই। প্রায়ই ঘটে ধর্ষনের ঘটনা।

 

 

গার্মেন্ট এর নারী শ্রমিকদের ধরে নিয়ে ধর্ষণ করা হয়। গতকাল এসব অভিযোগ করেন স্থানীয় এলাকাবাসী। তারা আরো জানান কালাম নামক একজন সন্ত্রাসী রয়েছে এই অপরাধীদের নেপথ্যে। মূলত কালাম এই পরিত্যাক্ত বাড়িতে এবং মাঠে খুচরা ব্যবসায়ীদের নিয়োগ দিয়েছে এবং এদের অধিকাংশই অত্র এলাকায় বহিরাগত। মোফাজ্জল হোসেন জানিয়েছেন তার পরিত্যাক্ত বাড়িটি সন্ত্রাসীরা প্রায় দখল করে নিয়েছে।

 

 

দিনরাত চব্বিশ ঘন্টা বাড়িটি মাদক ব্যবসায়ী এবং সন্ত্রাসীরা দখল করে রাখছে। এই বাড়িতে এমন কোনো অপকর্ম নেই যা তারা করছে না। সম্প্রতি খুব ভোরে গিয়ে তিনি দেখতে পান সেখানে চারটি বোরখা পড়ে আছে আর বেশ কয়েকটি তলোয়ার পরে আছে।

 

 

এতে প্রমান হয় নীরিহ নারী পুরুষ অনেককে ধরে এনে এখানে নির্যাতন করা হয়। তাই এখনই তিনি এ বিষয়ে পুলিশ প্রশাসনের জোরালো অভিযানের দাবি করেছেন। তিনি আরো বলেন তার এই পরিত্যাক্ত বাড়িতে মাদকের আড্ডা বসার কারনে তাকে এলাকাবাসীরও কথা শুনতে হচ্ছে।

 


অপরদিকে এলাকাবাসী আরো জানিয়েছে স্থানীয় সোহেল সারোয়ারের মাঠে প্রতিদিন প্রকাশ্যেই বসে মাদকের হাট। বিকাল থেকে ভোর রাত পর্যন্ত চলে বেঁচাকেনা। প্রকাশ্যে বিক্রী এবং সেবন করা হয় গাজা, ইয়াবা এবং ফেনসিডিল।

 

 

তাই প্রশাসন যদি এই খবরের সত্যতা জানতে চায় তাহলে তারা তাদের গোয়েন্দাদের ব্যবহার করতে পারে। প্রশাসনের লোক সিভিল ড্রেসে গিয়ে খোঁজ খবর নিলেই হাতেনাতে এই খবরের সত্যতা জানতে পারবে এবং অপরাধীদের বিরুদ্ধে ব্যাবস্থা নিতে পারবে।    এন. হুসেইন রনী  /জেসি