শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

আমি কোনো রক্তচক্ষুকে ভয় পাইনা : আইভী (ভিডিও)

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৪ মার্চ ২০২১  

কোনো রক্তচক্ষুকে ভয় পাইনা এবং দাবিয়ে রাখা যাবেনা বলে মন্তব্য করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘আমার বাবা যেভাবে সেবা করেছে আমি ঠিক সেভাবেই আপনাদের সেবা করতে চাই। আমি কোনো রক্তচক্ষুকে ভয় পাইনা সেটা আপনারা জানেন। আমাকে দাবিয়েও রাখা যাবেনা।

ভিডিও দেখতে লিংকে ক্লিক করুন

রোববার (১৪ মার্চ) বিকেলে বন্দরের ২৬ নং ওয়ার্ডে বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে নির্মিত একটি সড়কের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হয়ে প্রধান অতিথির বক্তব্যে মেয়র আইভী এই কথা বলেন।

 

মেয়র আইভী আরো বলেন, আমার বিরুদ্ধে প্রচুর মিথ্যা কথা বলা হয়। কখনো বলা হয় হিন্দু সম্পত্তি দখল করে নিচ্ছি, আবার কখনো বলা হয় মসজিদ ভেঙে দিচ্ছ। যেখানে আমি সাতটি মসজিদ করে দিচ্ছি, মন্দির করছি। নাগ-মহাশয়ের নাম হিন্দু সম্প্রদায়ের অনেকেই জানেন, সেটাকে আমি সংরক্ষণ করছি। রামকৃষ্ণ মিশনে আমি গেইট করে দিয়েছি। হিন্দুদের শ্মশান, মুসলমানদের কবরস্থান ও খ্রিষ্টানদের গীর্জা আমি ঠিক করে দিয়েছি। গীর্জাতে আমি অনুদান দেই, মসজিদ, মন্দির সবখানেই আমি সমান ভাবে অনুদান দেই।

 

তিনি বলেন, আমি আবারো বলি সৃষ্টিকর্তা মানুষ সৃষ্টি করেছেন এবং আমাকে জনপ্রতিনিধি করছেন সকল ধর্মের মানুষের জন্য। আমার জন্য দোয়া করবেন আমি যেনো সকল দল মতের উর্ধ্বে উঠে ধর্মীয় ভেদাবেদের উর্ধ্বে উঠে আপনাদের জন্য কিছু করতে পারি এবং নির্বাচনে আপনারা এমন কাউন্সিলরকেই মনোনীত করবেন যে কাউন্সিলর সব সময় মেয়রকে সহযোগিতা করবে। কারন মেয়রকে সহযোগিতা না করলে আপনাদের ওয়ার্ডেও কাজকর্ম সেভাবে হয় না।

 

এ সময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ সামসুজ্জোহার সভাপতিত্বে সড়কটির উদ্ধোদনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর হোসনে আরা বেগম, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ওয়াদুদ, সাবেক মেম্বার ইলিয়াস, গোলাম সারোয়ার বাদল, সমাজসেবক ইউসুফ ও ঢাকেশ্বরী দেব মন্দির কমিটির সভাপতি শ্যামল বিশ্বাস প্রমুখ।
 

এই বিভাগের আরো খবর