বৃহস্পতিবার   ০২ মে ২০২৪   বৈশাখ ১৯ ১৪৩১

ফতুল্লা ইউনিয়ন পরিষদের দায়িত্ব বুঝে নিলেন চেয়ারম্যান ফাইজুল ইসলাম

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২৪  


ফতুল্লা ইউনিয়ন পরিষদের দায়িত্ব বুঝে নিয়েছেন নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলাম। গতকাল বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে ফতুল্লা ইউনিয়ন পরিষদের কার্যালয়ে এ দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়। এই সময় ফতুলা ইউনিয়ন পরিষদের দায়িত্বে থাকা ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ৭ নং ওয়ার্ড মেম্বার নজরুল ইসলাম সেলিম তার আপন ছোট ভাই ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলামকে দায়িত্ব বুঝিয়ে দেন।

 

 

এরপর দায়িত্ব নেওয়ার পূর্বে তার আপন বড় ভাই ৭ নং ওয়ার্ড মেম্বার নজরুল ইসলাম সেলিমের দোয়া নিয়ে দায়িত্ব গ্রহণ করেন।  এর আগে ফতুল্লা ইউনিয়ন পরিষদের কর্মচারীরা নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলামকে ফুল দিয়ে ইউনিয়ন পরিষদে তাকে স্বাগতম জানান। এরপর ফতুল্লা ইউনিয়ন পরিষদের দায়িত্ব নেয়ার পরে ইউনিয়ন পরিষদের মেম্বারগণ তাকে ফুলের শুভেচ্ছা জানায়।

 

 

সেই সাথে রাজনৈতিক, সামাজিক, বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এ সময় ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলাম বলেন, আজকে আমি খুবই আনন্দিত কারণ এতদিন ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্বে থাকা আমার আপন বড় ভাই আজকে আমাকে দায়িত্ব বুঝিয়ে দিয়েছেন।

 

 

ফতুল্লা ইউনিয়নবাসীকে আমি ধন্যবাদ জানাই তারা আমাকে বিপুল ভোটে  নির্বাচিত করার কারণেই আজকে আমি চেয়ারম্যানের  আসনে বসতে পেরেছি। ফতুল্লা ইউনিয়নবাসীর সবচেয়ে বড় সমস্যা জলাবদ্ধতা নিরসন ইতিমধ্যে আমি নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম  শামীম ওসমান ভাইকে সাথে নিয়ে এই জলাবদ্ধতা নিরসনের কাজ হাতে নিয়েছি।  

 

 

ইনশাল্লাহ খুব শীঘ্রই তারা এর সুফল ভোগ করতে পারবে আমার ফতুল্লা ইউনিয়নবাসী। আমি ফতুল্লা ইউনিয়নবাসীর উদ্দেশ্যে একটি কথাই বলতে চাই, ফতুল্লা ইউনিয়ন সেবায় সরকার নির্ধারিত ফি ছাড়া আর একটি টাকাও বেশি দিয়ে আপনাদের কোন কাজ করতে হবে না আর ইতিপূর্বে এমন কোন রেকর্ড নেই অতিরিক্ত টাকা  দিয়ে ফতুল্লা  ইউনিয়নবাসীকে সেবা নিতে হয়েছে।

 

 

এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ড মেম্বার হাসমত, ২নং ওয়ার্ড মেম্বার জাকির হোসেন, ৩নং ওয়ার্ড মেম্বার মোহাম্মদ আব্দুল বাতেন, ৪ নং ওয়ার্ড মেম্বার কাজী মঈন উদ্দিন, ৭ নং ওয়ার্ড মেম্বার নজরুল ইসলাম সেলিম, ৯ নং ওয়ার্ড মেম্বার বাবু, সংরক্ষিত ১,২,৩নং ওয়ার্ডের মহিলা মেম্বার উম্মে তাহেরা, ৪,৫,৬নং ওয়ার্ডের মহিলা মেম্বার ফেরদৌস আরা অনা, ৭,৮,৯নং ওয়ার্ডের মহিলা মেম্বার নাজনীন আক্তার প্রমূখ।   এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর