বৃহস্পতিবার   ০২ মে ২০২৪   বৈশাখ ১৮ ১৪৩১

গৃহবধূকে নির্যাতনে হত্যার ঘটনায় অভিযুক্ত শ্বশুর গ্রেফতার

সোনারগাঁ প্রতিনিধি

প্রকাশিত: ৪ জুলাই ২০২২  

 

সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের গজারিয়া পাড়া গ্রামে গৃহবধূ জুনু আক্তার (২৮) কে নির্যাতনে হত্যায় অভিযুক্ত শশুর দাইয়ান ভুইয়াকে গ্রেফতার করেছে পুলিশ। 

 

শনিবার (২ জুলাই) রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এর আগে এ হত্যাকান্ডের ঘটনায় শনিবার রাতে নিহতের বড় ভাই সোলাইমান মিয়া বাদী হয়ে ৬ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত দাইয়ান ভুইয়াকে আজ রোববার সকালে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। 

 

মামলাসূত্রে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের মুছারচর গ্রামের আলী হোসেনের মেয়ে জুনু আক্তারের সঙ্গে পার্শ্ববর্তী সাদিপুর ইউনিয়নের গজারিয়া পাড়া গ্রামের দাইয়ান ভুইয়ার ছেলে কবির হোসেনের ৪ বছর আগে ইসলামী শরিয়া মোতাবেক বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের দুই বছর বয়সী একটা কন্যা সন্তান রয়েছে। স্বামী কবির হোসেন বিভিন্ন সময়ে জুনু আক্তারকে বাবার বাড়ি থেকে যৌতুকের টাকা আনার জন্য মারধর করতো। এ নিয়ে শুক্রবার রাতে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে গৃহবধু জনুু আক্তারকে স্বামী কবির হোসেন, শশুর দাইয়ান ও শাশুড়ী শারীরিক নির্যাতন করে হত্যা করে বলে দাবি করেন গৃহবধুর ভাই সোলায়মান মিয়া। গৃহবধূ আক্তারের মৃত্যু নিশ্চিত হয়ে বাড়ির সকলেই রাতের আধার পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার আগে গৃহবধূ আত্মহত্যা করেছে বলে আশপাশের লোকজনের কাছে প্রচার করে নিহতের শশুর বাড়ির পরিবার।

 

এ বিষয়ে সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, হত্যাকান্ডের ঘটনায় মামলা গ্রহণ করা হয়েছে। এ মামলায় অভিযুক্ত ৩নং আসামীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।এমই/জেসি
 

এই বিভাগের আরো খবর