শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

ছিনতাইকারীর ছুরিকাঘাতে সৈনিকের মৃত্যু

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২২  

 

 

সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সেনাবাহিনীর এক সদস্যের মৃত্যু হয়েছে। নিহত সৈনিকের নাম শাহিন আলম (২২)। সাত দিনের ছুটিতে এসে ছিনতাইকারীর ক্ষপ্পরে পড়ে জীবন হারাতে হয়েছে শাহীন আলমকে।

 

শুক্রবার (১৪ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাদানীনগর এলাকায় আল আমিন গার্মেন্টসের সামনে এ ঘটনা ঘটে। শাহিন আলম চাঁদপুরের মতলব উত্তর থানার মানিকের কান্দি গ্রামের আইয়ুব আলির ছেলে। তিনি সেনাবাহিনীর সৈনিক হিসেবে বরিশাল জেলায় কর্মরত ছিলেন।

 

নিহতের ভাতিজা মো. জিয়াদ বলেন, শাহিন আলম বরিশাল জেলায় সেনাবাহিনীর সৈনিক হিসেবে কর্মরত ছিলেন। তিনি সাত দিনের ছুটি নিয়ে বাড়িতে আসার পথে ছিনতাইকারীদের কবলে পড়েন। ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করেন। খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় প্রো-অ্যাকটিভ হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা গুরুতর হওয়ায় পরে ঢাকার সিএমএইচে নিয়ে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থা তিনি মারা যান।

 

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. সাইফুল ইসলাম জাগো নিউজকে বলেন, ঘটনাটি শোনার পর আমি পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠাই। পরে তার চিকিৎসার সব ব্যবস্থা গ্রহণ করা হয়। এ বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরো খবর