শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

নিজামুল ইসলাম বকুলের উদ্যোগে ইফতার ও দোয়া

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৫ মার্চ ২০২৪  


নারায়ণগঞ্জ কলেজের সাবেক গভর্নিং বডির সদস্য নিজামুল ইসলাম বকুলের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।  গতকাল রবিবার (২৪শে মার্চ) কায়েমপুর ৭নং ওয়ার্ডে বাইতুল রোমান জামে মসজিদে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।  নিজামুল ইসলাম বকুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলাম।  

 

 

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, পবিত্র রমজান মাস হচ্ছে সিয়াম সাধনার মাস। নিবার্চনে সকলে আমার জন্য আনেক কষ্ট করেছেন। সকলের সাথে দেখা করতে পারিনি।সকলে আমার জন্য দোয়া করবেন যাতে ফতুল্লা ইউনিয়ন বাসির উন্নয়নে কাজ করতে পারি।  তিনি বলেন, আজকে এখানে যে  ইফতার ও দোয়ার আয়োজন করেছেন আমার বড় ভাই নিজামুল ইসলাম বকুল।  

 

 

আমার বাবা,দাদা চাচা, ছোট ভাই ও  এলাকার মুরব্বিদের জন্য। সকলে তাদের জন্য দোয়া করবেন। পাশাপাশি নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য  শামীম ওসমান এর জন্য দোয়া করবেন। তিনি যেন সুস্থ থাতে পারেন।

 

 

বিশেষ আতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ফতুল্লা থানা যুবলীগ নেতা  ইশতিয়াক ইসলাম নাহিদ, ইমতিয়াজ ইসলাম নিলয়, মাওলানা হেমায়েত উদ্দিন,ইমাম ও খতিব আলহাজ্ব মুফতি আহছান বীন জামান, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব আলী আজম মোল্লা বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব বাবুল হোসেন প্রমুখ। অনুষ্ঠানে এ কে এম শামীম ওসমান, দেশ জাতি, মুসলিম উম্মাহসহ বিশ্ববাসীর কল্যাণ কামনা  ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের জন্য দোয়া করা হয়।   এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর