শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

নোংরা রাজনীতি বন্ধ করুন : যুবলীগ নেতা টাইগার ফারুক

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২১  

বারবার জনপ্রিয়তাই কাল হয়ে দাঁড়িয়েছে সিদ্ধিরগঞ্জের যুব লীগ নেতা টাইগার ফারুক হোসেনের। তাঁর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল নানাভাবে অপপ্রচার চালাচ্ছে। বিভিন্ন ফেকআইডি খুলে কুপ্রচারণা করা হচ্ছে। এতে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে যুব লীগ নেতা টাইগার ফারুক। তিনি বলেন, এসবের সাথে যারা জড়িত তারা ইপিজেডের ব্যবসা সংশ্লিষ্ট। জনপ্রিয় হওয়ায় তারা আমার ভাবমূর্তি নষ্ট করার জন্য এই জঘন্য পন্থা অবলম্বন করছে। 

 

টাইগার ফারুক বলেন, বারবার জনপ্রিয়তা কাল হচ্ছে। আমি আদমজী ইপিজেড এর সুনামধন্য ব্যবসায়ী। আমি আকাশ এন্টারপ্রাইজের মালিক।  আমি যুব লীগের রাজনীতি করি। স্থানীয়ভাবে আমি কাজের দরুণ ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছি। সিদ্ধিরগঞ্জ আদমজী আমার জম্ম। আমি একজন ভালো ফুটবলার হওয়ার সুবাধে টাইগার ফারুক খেতাবি পেয়েছি।  সিদ্ধিরগঞ্জের মানুষ জানেন, তারাই বলবেন কখনো আমাকে একটা পান কিংবা সিগারেট খেতে দেখেছে? যদি কেউ বলে আমাকে সামান্য ধুমপান করতে দেখেছে তবে আমি বুকে হাত দিয়ে বললাম আমি রাজনীতি ও আমার ব্যবসায়ী প্রতিষ্ঠান ছেড়ে চলে যাবো চিরতরে। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় নানাভাবে আমার ব্যক্তিগত ইমেজ নষ্ট করার চেষ্টা করেও ব্যর্থ একটি চক্র আবারো জঘন্য খেলায় মেতে উঠেছে।

 তারা নামে বেনামে নানা ফেক আইডি খুলে এবং নানাজনের সাথে আমার ছবি এডিটিং করে আমার বিরুদ্ধে অপপ্রচার করে ইমেজ নষ্ট করার পায়তারা করছে। এসবের পেছনে কারা কলকাঠি নাড়ছেন সেটি আমি অনুমান করতে পারি এবং তাদের অতীতও আমার জানা এবং প্রয়োজন হলে সংবাদসম্মেলন করে মুখোশ উন্মোচন করে দেবো। ওসব নষ্ট মানুষদের চেয়ে ভাবনার বিষয়, ওই কুচক্রী মহল নানাজনের অপকর্মের সাথে আমাকে যুক্ত দেখানোর চেষ্টা করছে। করোনার এই সময়েও  সেই হায়ানার দল থেমে নেই। তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে বেনামে অপপ্রচার করছে। যারা আমার ইমেজ নষ্ট করার পায়তারা করছে তাদের উদ্দেশ্যে আমি চ্যালেঞ্জ ছুড়ে বলতে চাই, নোংরামি না করে সুন্দর ইমেজ তৈরি করুন। ভালো কাজ করুন দেখবেন জনপ্রিয়তা এমনিতেই হয়ে যাবে। আমার পেছনে লেগে থেকে লাভ নেই। আমার পেছন পেছন যারা আমার বিরুদ্ধে কাজ করছেন তাদের বলবো এই নোংরামি খেলা বাদ দিন। তা না হলে আপনাদের সকলকে পেছনেই থাকতে হবে সারাজীবন। কখনো সামনের দিকে এগিয়ে যেতে পারবেননা। পরিশেষে সবাইকে আহবান জানাবো, নোংরামি বাদ দিয়ে আসুন কাঁধে কাঁধ মিলিয়ে করোনার এই মহামারীর সময় এলাকার মানুষের পাশে দাঁড়াই, মানুষের সেবা করি। 

এই বিভাগের আরো খবর