শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

ফজর আলীর হুমকিতে প্রতিবাদ সভা

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২১ মে ২০২২  

গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফজর আলীর বিরুদ্ধে স্থানীয় একটি দৈনিক পত্রিকায় প্রকাশিত সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আপ দিয়েছিল যুবলীগ নেতা ইব্রাহীম মোল¬া। এরই জের ধরে গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী ফোন করে ইব্রাহীম মোল্লার হাত পা ভেংঙ্গে দেয়ার হুমকি দিয়ে বাড়িতে সন্ত্রাসী পাঠিয়ে মারধর,ভাংচুর করার প্রতিবাদে কদমতলী সমাজ পঞ্চায়েত কমিটি প্রতিবাদ সভা

 

করেছে। শুক্রবার (২০ মে) বাদ জুম্মা কদমতলী জামে মসজিদে কদমতলী সমাজ পঞ্চায়েত কমিটির সভাপতি মোঃ জসিমউদদীন আহম্মেদ এর সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বক্তব্য রাখেন কদমতলী সমাজ পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক নুর হোসেন,সদস্য ইব্রাহিম মোল¬া,নাজিমউদ্দীন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। প্রতিবাদ সভায় চেয়ারম্যান ফজর আলীর নির্দেশে সন্ত্রাসী কার্যকলাপের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

 

গোগনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি ইব্রাহীম মোল্লা সাংবাদিকদের জানান,বৃহস্পতিবার রাত প্রায় সাড়ে ৮ টায় গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী ফোন করে বলে তুমি ফেইসবুকে কি দিসছ নাকি। এনিয়ে দুজনের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। ফজর আলী ফোনে বলে তোর হাত পা ভাইঙ্গা ফালামো। জবাবে ইব্রাহিম মোল্লা ও একই কথা বলে।

 

এ সময় ফজর আলী উত্তেজিত হয়ে বলে তুই থাক, আমি লোক পাঠাইতাছি। ফজর আলী তার বাহিনীর সদস্যদের ইব্রাহীম মোল্লাকে ধরে আনার নির্দেশ দেন। রাত ৯ টায় রুবেল মেম্বার, জাহাঙ্গীর মেম্বার,মাসুদ,আমির,রিয়ান এর নেতৃত্বে ১শ থেকে দেড়শো লোক ইব্রাহীম মোল্লার কদমতলীর বাড়িতে হামলা চালিয়ে মারধর ও ভাংচুর করে।

 

সন্ত্রাসীদের মারধরে ইব্রাহিম মোল্লার ছোট ভাই রাজু মোল্লা, তার স্ত্রী শান্তা,সিরাজুল হক মোল্লা, জুয়েল মোল্লা তার স্ত্রী তানিয়া গুরুতর আহত হয়। এখনও পর্যন্ত চেয়ারম্যান ফজর আলীর সন্ত্রাসী বাহিনী আমার ব্যবসাস্থল নিতাইগঞ্জ এবং আমার বাড়ির আশপাশে ঘোরাফেরা করছে আমার ক্ষতিসাধনের জন্য।এ ব্যাপারে ইব্রাহিম মোল্লা থানায় অভিযোগ করতে গেলে ওসি বিষয়টি দেখবেন বলে জানান।

 

ফজর আলীর সন্ত্রাসী কার্যকলাপ এর সংবাদ প্রকাশ হলে গোগনগর জুড়ে আলোচনা সমালোচনার ঝড় বইছে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহনে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন সচেতন এলাকাবাসী।

এই বিভাগের আরো খবর