শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

বন্দরে এমএ রশিদের রোগমুক্তি কামনায় দোয়া

বন্দর প্রতিনিধি

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২৩  


 
বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ রশিদের রোগ মুক্তি কামনায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধানের উদ্যোগে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেলে কলাগাছিয়া ইউনিয়নের ফরাজীকান্দা এলাকায় অবস্থিত উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এই আয়োজন করা হয়।

 

 

এ সময় উপস্থিত ছিলেন, প্রবীণ আওয়ামী লীগ নেতা মঞ্জু মিয়া, বন্দর উপজেলা সহসভাপতি আকতার হোসেন (বিএ), ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম কাশেম, আওয়ামী লীগ নেতা কুতুবউদ্দিন, ইসতিয়াক উদ্দিন জারজিস, সোহেব মো. লিটন, শাহাবুদ্দিন,  আসাদ  মাষ্টর, আক্তার সজল, এবাদুল্লাহ মিয়াসহ দলীয় নেতাকর্মী ও গণমান্য ব্যক্তিবর্গ।

 

 

আয়োজনে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ফরাজী কান্দা বড় জামে মসজিদের মোয়াজ্জেম হাফেজ মোহাম্মদ মাসুদ রানা। এ সময় এক সংক্ষিপ্ত আলোচনায় কাজিম উদ্দিন প্রধান বলেন, আমাদের উজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএ রশিদ কিছুদিন আগে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন।

 

 

এরপর বেশ কয়েকদিন তিনি হাসপাতালে চিকিৎসা নিয়ে বর্তমানে বাসায় চিকিৎসাধীন অবস্থায় আছেন। আল্লাহ যেন তাকে দ্রুত সুস্থতা দান করেন এই জন্য আমরা সবাই মিলে তার জন্য দোয়া করবো। তিনি বলেন, আমাদের একটি কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিল হওয়ার কথা ছিল।

 

 

সেই কাউন্সিল স্বচ্ছ করার জন্য আমরা এর আগেও তারিখ দিয়েও আবার পিছিয়ে দিয়েছি। এরপর সবাই মিলে একসাথে বসে কাউন্সিলের বিষয়ে নতুনভাবে সিদ্ধান্ত নেয়ার পরিকল্পনা করেছিলাম। কিন্তু সভাপতির অনুপস্থিতিতে আমাদের কাউন্সিল পূর্ণাঙ্গ হবে না বলে আমরা মনে করি।

 

 

সভাপতি আমাকে কাউন্সিলের কার্যক্রম চালিয়ে যেতে বলেছিল। কিন্তু, ওনাকে ছাড়া আমরা কেউ-ই কাউন্সিল করতে রাজি না। তাই আগামী কালের (আজ ৪ ফেব্রুয়ারি) কাউন্সিল স্থগিত করা হয়েছে। ওনি ফিরে আসলে আমরা তাকে নিয়েই স্বচ্ছ কাউন্সিল করবো।  এন. হুসেইন/ জেসি

এই বিভাগের আরো খবর