শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

সংখ্যালঘু হতদরিদ্র পঙ্গু ও ব্রেন স্ট্রোকের রোগীদের পাশে বাবুল

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৩০ জুলাই ২০২১  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী সোনারগাঁও উপজেলাধীন বারদী  ইউনিয়নের ৯নং ওয়ার্ডের হিন্দু সংখ্যালঘু সম্প্রদায়ের  হতদরিদ্র, পঙ্গু ও  ব্রেন স্ট্রোক হয়ে অসহায় মানবেতর জীবন যাপন করা তিনটি পরিবার পাশে দাঁড়ালেন সোনারগাঁও আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ও সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল। 

 

শুক্রবার ( ৩০ জুলাই ) সকালে বারদী ইউনিয়নের  ৯নং ওয়ার্ডের মিশ্রীপাড়া পুকুরপাড় এলাকার অসহায় ও অসুস্থ্য দিপক কুমার বনিক ও বোছা কৃষ্ণ দে'র মা অর্চনা রাণীর দে এবং মনো রানী দাস এর শারীরিক খোঁজ খবর নেন লায়ন বাবুল । এসময়ে অসহায় এ তিনটি পরিবারকে নগদ অর্থ ও চালসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

 

লায়ন বাবুল বলেন, মানুষ মানুষের জন্য। বারদী ইউনিয়নের এই তিনটি পরিবার চলমান লকডাউন পরিস্থিতির কারণে অনেকটা মানবতার জীবনযাপন করছে। তাদের পাশে কেউ নেই। এই বারদী ইউনিয়নে এমন অনেক পরিবার আছে যারা খুবই কষ্টের মধ্যে দিয়ে সংসার চলে। আমি এসকল পরিবার গুলোকে খোঁজে খোঁজে তাদের পাশে দাঁড়াবো। বারদী ইউনিয়নের কোন অসহায় পরিবার না খেয়ে থাকবে না। আমি সরকারের কাছে অনুরোধ করবো যেনো ইউনিয়ন পরিষদের মাধ্যমে এসকল অসহায় পরিবারের জন্য আর্থিক সহায়তা ব্যবস্থা করা হয়। 

এই বিভাগের আরো খবর