শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

সদর থানা যুবদল ও বন্ধু মহলের ইফতার

​​​​​​​ স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৪  

 

পবিত্র মাহে রমজানের মাগফেরাত এর ৪র্থ রোজায় নারায়ণগঞ্জ মহানগর সদর থানা যুবদলের উদ্যোগে ও জাতীয়তাবাদী যুব বন্ধু মহলের সৌজন্যে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ২৫ মার্চ সোমবার শহরের কালির বাজার রেলওয়ে জামে মসজিদে আছরের পর থেকে নেতাকর্মীরা আসতে শুরু করে।

 

 

এ সময়ে ইফতার আগ মুহূর্তে শহীদ প্রেসিডেন্ট বীর শ্রেষ্ঠ জিয়াউর রহমান এর আত্মার মাগফিরাত কামনা, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং মহানগর ছাত্রদলের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি মাজহারুল ইসলাম জোসেফের শ্বশুর আলহাজ্ব আবুল কাসেম ও জাতীয়তাবাদী যুব বন্ধু মহলের সদস্য রিপনের রুহের মাগফেরাত  কামনা  ও  বিএনপির সকল নেতাকর্মীর সুস্থতা ও দেশবাসীর মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

 

 

এ সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত মহানগর ছাত্রদলের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি এ.কে.এম মাজহারুল ইসলাম জোসেফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক জুয়েল প্রধান, বন্দর থানা যুবদলের সাবেক সভপতি আমির হোসেন, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব ফারুক হোসেন।

 

 

আরে উপস্থিত ছিলেন যুবদল নেতা জুয়েল রানা, আক্তারুজ্জামান মৃধা, আতিকুর রহমান সবুজ, বাপ্পি সিকদার, সোহেল আহম্মেদ ও আব্দুর রহমান যুবদলের বিভিন্ন নেতাকর্মীরা।

 

 

এছাড়াও উপস্থিত ছিলেন,জাতীয়তাবাদী যুব বন্ধু মহলের সভাপতি মোঃ মুসা, সাধারণ সম্পাদক মোঃ ওসমান গনি, সাংগঠনিক সম্পাদক মোঃ মিঠু, সাইদ হাজী,সাইদ মুন্সি, ইসলাম, জসিম, আলআমীন, আসাদ, রাজু, আমির, সোহেল, আবু, ও মোঃ আমজাদ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।   এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর