শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

না’গঞ্জ নিউজ পেপারসওনার্স এসোসিয়েশনের

সভাপতি মাসুদ, সম্পাদক বাবলা

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১১ আগস্ট ২০২০  

আবু সাউদ মাসুদকে সভাপতি ও  আবু আল মোরছালিন বাবলাকে সাধারণ সম্পাদক করে নারায়ণগঞ্জ নিউজ পেপারস ওনার্স এসোসিয়েশনের ৭ সদস্য’র নতুন কমিটি (২০২০-২০২২) গঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে স্থানীয় একটি রেঁস্তোরায় অনুষ্ঠিত সংগঠনটির এক বৈঠকে সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠিত হয়। 


কমিটির সভাপতি আবু সাউদ মাসুদ নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক সোজা সাপটা এবং সাধারণ সম্পাদক আবু আল মোরছালিন বাবলা দৈনিক যুগের চিন্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক। কমিটির অন্যান্য পদে আছেন, সহ সভাপতি দৈনিক প্রতিদিনের নারায়ণগঞ্জের সম্পাদক ও প্রকাশক কামরুল ইসলাম, যুগ্ম সম্পাদক দৈনিক নারায়ণগঞ্জের আলোর প্রকাশক রাজু আহমেদ, কোষাধ্যক্ষ হিসেবে আছেন দৈনিক সচেতন পত্রিকার সম্পাদক ও প্রকাশক কাজী ইসলাম মিয়া।

 

সদস্য হিসেবে আছেন, দৈনিক ডান্ডিবার্তার সম্পাদক ও প্রকাশক হাবিবুর রহমান বাদল এবং দৈনিক শীতলক্ষ্যার সম্পাদক ও প্রকাশক আরিফ আলম দিপু। গত বারের সভাপতি আরিফ আলম দিপু নব নির্বাচিতদের কাছে দায়িত্ব হস্তান্তর করেন। 


সভায় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, দৈনিক অগ্রবাণী প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক স্বপন কুমার পোদ্দার এবং দৈনিক সময়ের নারায়ণগঞ্জের সম্পাদক ও প্রকাশক জাভেদ আহমেদ জুয়েল। 
 

এই বিভাগের আরো খবর