শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

সাফ বিজয়ী মাহমুদা আক্তার অনন্যাকে ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধনা

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২  



সাফ বিজয়ী নারী পাইকপাড়া এলাকার কৃতি সন্তান মাহমুদা আক্তার অনন্যাকে ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর আফসানা আফরোজ বিভা।

 

 

 

 

 

 

 

 

 

 

সাফ বিজয়ী নারী ফুটবল দলের সহকারী কোচ ও নারায়ণগঞ্জ পাইক পাড়া এলাকার কৃতি সন্তান মাহমুদা আক্তার অনন্যাকে ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র-১ ও বর্তমান সংরক্ষিত ১৬ ১৭ ১৮ নং ওয়ার্ড এর সংরক্ষিত মহিলা কাউন্সিলর আফসানা আফরোজ বিভা।

 

 

 

 

 

 

 

বিভা হাসান বলেন, আসলে আমরা কিন্তু এখন শুধু ১৭নং ওয়ার্ডের না নারায়ণগঞ্জ এর না বাংলাদেশের না সারা বিশ্বের। আমি আবারো অভিনন্দন জানাচ্ছি তোমাকে অন্তর অন্তর থেকে তোমাকে কারণ দেখো জাতীয় যে ফুটবলাররা যারা খেলছে তারা কিন্তু সব নারায়ণগঞ্জ থেকেই নারায়ণগঞ্জ এর ১৭নং ওয়ার্ডের ই মনে হয় বেশি।

 

 

 

 

 

 

 

আমিনুল ভাই সবাই তো আছেই কিন্তু আসলে আপনারা এটা জানেন আমরা নারীরা কিন্তু এখনরা পিছিয়ে নেই। আমরা নারীরা কিন্তু প্রত্যেক টা সেক্টরে প্রত্যেকটা কোন জায়গায় বলেন আমরা নাই দেখেন প্রধানমন্ত্রী নারী বিরোধী দলের নেত্রী নারী এখন তো মনে হয় স্পিকার ও নারী সেনাবাহিনীর প্রধান ও নারী বিমান বাহিনী বলেন,কর্মস্থালে নারী আমাদের নারীদের ছোট করে দেখার কোন সুযোগ নেই।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 


সাফ গেমস বিজয়ী মাহমুদা আক্তার অনন্যা প্রতিক্রীয়া ব্যাক্ত করেন, সবার সাথে কম বেশিই আমার ভালো একটা সম্পর্ক রয়েছে যদিও এই সাফল্য টা আজকে আমাদের শ্রদ্ধেয় বিন্দু চাচা থাকতেন হয়তোবা তিনি আরো খুশি হতেন কারণ তার অবদানে আজকে আমি অন্যান্যা এতটুকু জায়গায় আসতে পেরেছি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

ধন্যবাদ দেই বাবা কে, যে আমাকে সম্মানীয় করার জন্য । এই সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজক ও সফল জনপ্রতিনিধি আফসানা আফরোজ বিভা তার বক্তব্য প্রদানকালে অনন্যার সাফল্যকে শুধু নারায়ণগঞ্জ বাসীর সাফল্য নয় এই সাফল্য স্বাধীন বাংলাদেশের অবিস্মরণীয় সাফল্য হিসেবে ব্যক্ত করেন।

 

 

 

 

 

 

 

তিনি আজকে নারীর বিজয়ের পিছনে যাদের অবদান রয়েছে তাদের সকলকে অভিনন্দন জানান। এবং নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় আজকে যেসকল নারীরা বিভিন্ন ক্ষেত্রে অগ্রনী ভূমিকা পালন করছেন সেসকল নারীদের জন্য কান্ডারী বা পথিকৃত হিসেবে নগর মাতা ডাঃ সেলিনা হায়াৎ আইভীকে অবহিত করেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাইক পাড়া এলাকার মুক্তিযোদ্ধাবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।অনুষ্ঠানে সাফ গেমস বিজয়ী মাহমুদা আক্তার অনন্যার অর্জনে উপস্থিত সবাই উৎফুল্লতার সাথে অনুভুতি প্রকাশ উত্তরোত্তর সাফল্য কামনা করেন। অনুষ্ঠানে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ওয়ার্ড সচিব মাসুদ রানা লাল।   এন.এইচ/জেসি

এই বিভাগের আরো খবর