শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

হকার সন্ত্রাসীদের পেশীশক্তির উৎস কোথায়

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৭ মার্চ ২০২৪  

 

নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি একেএম সেলিম ওসমান হতাশা প্রকাশ করে তার নিজের ফেসবুক পেইজে লিখেছেন হকারদের আচরনে তিনি খুবই মর্মাহত এবং হতাশ। তিনি হকারদের এমন অসভ্য এবং ঔদ্ধত্যপূর্ণ আচরণের পর জানতে চেয়েছেন এদের এই ঔদ্ধত্বের উৎস কোথায়? কে বা কারা এদেরকে শেল্টার দিচ্ছে। এটা কি সিটি করপোরেশন এবং পুলিশ প্রশাসনের দূর্বলতা নাকি হকারদের পেছনে কোনো পেশি শক্তি রয়েছে?

 

সেলিম ওসমান এমপি এমন একটি স্ট্যাটাস তার নিজস্ব ফেসবুক পেইজে প্রকাশ করার পর সারা নারায়ণগঞ্জ শহরে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে। নারায়ণগঞ্জবাসীও সেলিম ওসমানের সাথে একাত্মতা প্রকাশ করছেন। তারা জানতে চান এই শহরে বহিরাগত এই হকার সন্ত্রাসীদের খুঁটির জোর কোথায়? কোনো একটি পেশি শক্তিতো অবশ্যই এদের পেছনে কাজ করছে। এই পেশি শক্তি কে বা কারা নারায়ণগঞ্জবাসী সেটা জানতে চায়। সেলিম ওসমানের এমন মন্তব্যের পর অনেকেই শামীম ওসমান এমপির দিকে আঙ্গুল তুলছেন।

কিন্তু শামীম ওসমানের ঘনিষ্ঠ একাধিক সূত্র জানিয়েছে, তিনি এবার আর জনগণের বিপক্ষে অবস্থান নিচ্ছেন না। তিনি এবার মোটেও হকার সন্ত্রাসীদের পক্ষে অবস্থান নিচ্ছেন না। তিনি এবার জনগণের পাশেই রয়েছেন। মূলত পুলিশের গাফিলতির কারণেই হকাররা আশকারা পাচ্ছে। এখানে প্রশাসন যথাযথ ব্যাবস্থা নিলে শামীম ওসমানের কিছুই করার থাকতো না। তবে সেলিম ওসমান এমপি পেশি শক্তির প্রশ্ন তোলার পর নারায়ণগঞ্জবাসীর মাঝে নানা গুঞ্জন সৃষ্টি হয়েছে। পেশি শক্তি মানে তো রাজনৈতিক শক্তি। তাই হকার সন্ত্রাসীদের পেছনে আসলেই কোনো পেশি শক্তি আছে কিনা? নাকি পূরো বিষয়টিই পুলিশের গাফিলতি সেই প্রশ্ন উঠেছে। এস.এ/জেসি

এই বিভাগের আরো খবর