শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

অবশেষে বিয়ের পিড়িতে ক্যাট আর ভিকি

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২১  

ভিকি আর ক্যাটের বিয়েকে ঘিরে সন্দেহের চাদর সরে যাচ্ছে।ফাঁস হয়েছে এক চিঠি । আর এই চিঠি নিশ্চিত করছে যে ভিকি আর ক্যাটের বিয়ে হচ্ছে।রাজস্থানের সোয়াই মাধোপুরের অতিরিক্ত জেলা কালেক্টর সুরজ সিং নেগি ভিকি আর ক্যাটের বিয়েকে নিয়ে এক চিঠি জারি করেছেন।

 

আজ (শুক্রবার) আইনি মতে ভিকি আর ক্যাটরিনা বিয়ে করছেন বলে জানা গেছে। আর রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্টে ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। এই দুই তারকা স্পেশাল ম্যারেজ অ্যাক্ট–১৯৫৪ অনুযায়ী নিবন্ধিত করাতে চান বলে জানা গেছে।

 

সুরজ সিং নেগির চিঠি প্রকাশ্যে আসার পরই সবাই নিশ্চিত যে বলিউডের এই ‘লাভ বার্ড’ চিরবন্ধনে বাঁধতে চলেছেন।চিঠিতে উল্লেখ আছে ভিকি-ক্যাটের বিয়েকে ঘিরে আইনি ব্যবস্থা, ভিড় নিয়ন্ত্রণ, পুলিশ মোতায়েনসহ আরও নানান বিষয় নিয়ে আলোচনা করার জন্য এক বৈঠকের দিন, সময় আর স্থান।

 

সবাই এখন তাকিয়ে আছে যে ভিকি আর ক্যাটের বিয়ের আসরে বলিউডের কোন কোন তারকাকে দেখা যাবে। শুধু বলিউড তারকারা নন, প্রধানমন্ত্রীর দপ্তর থেকে কয়েকজন শীর্ষ কর্মকর্তা এই বিয়েতে উপস্থিত থাকবেন।

 

বিয়েতে শামিল হওয়ার জন্য নাকি আমন্ত্রিত ব্যক্তিদের সামনে রাখা হয়েছে নানান শর্ত। শর্ত অনুযায়ী অতিথিরা জানাতে পারবেন না যে তাঁরা বিয়েতে আমন্ত্রণ পেয়েছেন।তুলতে পারবেন না কোন ছবি।সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়েসংক্রান্ত কোনো ছবি, ভিডিও বা তথ্য পোস্ট করতে পারবেন না।

 

এই তারকা জুটির বিয়ের প্রতিটি ছবি বিবাহ পরিকল্পনাকারীর (ওয়েডিং প্ল্যানার্স) অনুমতি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করা হবে।

 

পেরুর খ্যাতনামা চিত্রগ্রাহক মারিনো টেস্টোনি ক্যাট আর ভিকির বিয়ের বিভিন্ন মুহূর্ত ক্যামেরাবন্দী করবেন বলে জানা গেছে।

এই বিভাগের আরো খবর