সোমবার   ২৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৫ ১৪৩১

আড়াইহাজারে বাইক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২৪  

 

আড়াইহাজারে স্কুলের বিদায় অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে সড়ক দূর্ঘটনায় করুণ মৃত্যু হয়েছে জিসান (১৭) নামের এসএসসি পরীক্ষার্থীর। সোমবার বিকাল ৪টায় উপজেলার গোপালদী পৌর সভার দাইরাদী এলাকায় এই ঘটনা ঘটে। নিহত জিসান গোপালদী পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর হক ফজলুল হকের ছেলে এবং সদাসদী গ্রামের বাসিন্দা। এই ঘটনায় আহত হয়েছে তার বন্ধু সুষ্ময় (১৭)। তার অবস্থাও আশংকাজনক।

 

জানা গেছে, জিসান গোপালদী পৌর সভার সদাসদী বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এবার এস এসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল। ঘটনার দিন ছিল স্কুলের বিদায় ও দোয়া অনুষ্ঠান। অনুষ্ঠান শেষে হোন্ডা দিয়ে বাড়ি ফেরার পথে স্কুল থেকে একটু দুরে দাইরাদী এলাকায় একটি অটো রিকশার সাথে মুখোমুখি সংঘর্ষে জিসান গুরুতর আহত হন। আহত অবস্থায় প্রথমে আড়াইহাজার হাসপাতালে নেওয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক হলে ডাক্তার তাকে ঢাকা প্রেরণ করেন। ঢাকা নেওয়ার পথে বিকাল ৬টার দিকে তার মৃত্যু হয়। তার মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এলাকাবাসী তার স্বজনদের সান্ত্বনা দেওয়া ভাষা হারিয়ে ফেলেছে। বাবা পৌর কাউন্সিলর ফজলুল হক বার বার ছেলের শোকে মূর্ছা যাচ্ছেন।

 

আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ ঘটনা নিশ্চিত করেন। জিসানের মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ  আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এমপি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। এস.এ/জেসি

এই বিভাগের আরো খবর