শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

পুলিশ-বিএনপির সংঘর্ষ : গ্রেফতার ১০; আসামীদের একদিনের রিমান্ড

কোর্ট রিপোর্টার

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২২  


পুলিশ-বিএনপির সংঘর্ষের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় দশ আসামীর বিরুদ্ধে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। রোববার (৪ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুর মোহসীনের আদালতে এ রিমান্ড মঞ্জুর করেন।

 

 

রিমান্ডে নেওয়া আসামীরা হলেন, মোঃ মজিবুর রহমান (৫২) মোঃ আব্দুল সাওার (২২), রঞ্জন কুমার দেবনাথ (৩৬), রাজীব (৩৮),জনি (৩৮), বাদল (৩৩),আবুল কালাম ভূইয়া (৩৮),রিমন (২২),সোহান (১৫) ও ইমন (১৮)। রিমান্ডের সত্যতা নিশ্চিত করে কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, নারায়ণগঞ্জ সদর থানায় দায়ের করা মামলায় আসামীদের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড চাইলে আদালতের বিচারক প্রত্যেক আসামীর বিরুদ্ধে ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

 

 

প্রসঙ্গত, বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পুলিশ-বিএনপির সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় বিএনপি সমর্থিত শাওন নামে এক যুবদল নেতা মারা যায়। এছাড়াও এঘটনায় আরও শতাধিক লোক আহত হয়। আহতদের মধ্যে ২৫/৩০ জন লোক গুলিবিদ্ধ হন।

 

 

পরে এ ঘটনায় সদর থানার এস আই কামরুজ্জামান বাদী হয়ে বিএনপির ৭১ জন নেতাকর্মীর নাম উল্লেখ্য ও পাঁচ হাজার জনকে অজ্ঞাত আসামী করে একটি মামলা দায়ের করেন। ঘটনার দিনই পুলিশ এ মামলায় দশজনকে আটক করে আদালতে প্রেরণ করেন। এন.এইচ/জেসি
 

এই বিভাগের আরো খবর