সোমবার   ২৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৬ ১৪৩১

বন্দরে ঋণের বোঝা সইতে না পেরে যুবকের আত্মহত্যা

বন্দর প্রতিনিধি

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২৪  

 

বন্দরে ঋণের বোঝা সইতে না পেরে এক সন্তানের জনক ইমরান (২৬) নামে এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। আত্মহত্যাকারী যুবক ইমরান পুরান বন্দর কলাবাগ এলাকার মৃত আব্দুল রাজ্জাক মিয়ার ছেলে।

 

গত রবিবার (২৫ সেপ্টেম্বর) শবে বরাতের দিন সন্ধ্যায় পুরান বন্দর কলাবাগস্থ জজ মিয়ার ভাড়াটিয়া ঘরের সিলিং ফ্যানের হুকের সাথে ওড়না পেঁচিয়ে ওই যুবক আত্মহত্যা করে। এলাকাবাসীর মাধ্যমে আত্মহত্যার ঘটনার খবর পেয়ে বন্দর থানার এসআই ফয়েজ হোসেনসহ সঙ্গী ফোর্স দ্রুত ঘটনাস্থলে এসে আত্মহত্যাকারী যুবকের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়নগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করে।

 

আত্মহত্যাকারী যুবকের স্বজনদের সাথে আলাপ কালে জানা গেছে, ইমরান পেশায় একজন দিনমজুর। বেশ কিছুদিন ধরেই সাংসারিক খরচের টাকা সংগ্রহ করতে গিয়ে হিমশিম হয়ে পড়েন। এক পর্যায়ে বন্দরে বিভিন্ন এনজিও নিকট থেকে চড়া সুদে কয়েক লাখ টাকা ঋণ করে বসেন ইমরান। নির্দিষ্ট সময় পার হয়ে গেলেও ঋণের ও সুদের টাকা পরিশোধ করতে পারছিলেন না। এতে করে দিশেহারা হয়ে পড়েন ইমরান।

 

এক পর্যায়ে পাওনা দারদের চাপ সহ্য করতে না পেরে গত রোববার (২৫ সেপ্টেম্বর) সবেবরাতের দিন সন্ধ্যায় উল্লেখিত এলাকায় সকলের অগোচরে নিজ ঘরের সিলিং ফ্যানের রডের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। এস.এ/জেসি
 

এই বিভাগের আরো খবর