সোমবার   ২৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৫ ১৪৩১

বন্দরে রংমিস্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

বন্দর প্রতিনিধি

প্রকাশিত: ১০ মার্চ ২০২৪  

 

বন্দরে রাসেল জমাদ্দার ওরফে বাদশা জমাদ্দার (৫০) নামে এক রংমিস্ত্রীর অর্ধ গলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এলাকাবাসীর সংবাদের প্রেক্ষিতে গত শুক্রবার (৮ মার্চ) রাতে বন্দর র‌্যালী আবাসিক এলাকার আসাদুল্লাহ মিয়ার বাড়ির চিলেকোঠা রুম থেকে ওই মৃত দেহটি উদ্ধার করা হয়।

 

আত্মহত্যাকারী রংমিস্ত্রী রাসেল জমাদ্দার ওরফে বাদশা জমাদ্দার সুদূর পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার ভান্ডারিয়া বাসস্ট্যন্ডস্থ জমাদ্দার বাড়ি এলাকার মৃত লতিফ জমাদ্দারের ছেলে। সে ও তার পরিবার দীর্ঘ দিন ধরে বন্দর র‌্যালী আবাসিক এলাকার আসাদুল্লাহ মিয়ার ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আস। এ ব্যাপারে আত্মহত্যাকারীর ছেলে শাওন  জমাদ্দার বাদী হয়ে গত শুক্রবার (৮ মার্চ) রাতে বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়ের করে। যার মামলা নং- ৯ তাং-৮-৩-২০২৪ইং। এর আগে গত সোমবার (৪ মার্চ) সকাল পৌঁনে ৮টা থেকে গত শুক্রবার (৮ মার্চ) রাত ৮টা মধ্যে যে কোন সময়ে বন্দর র‌্যালী আবাসিক এলাকার উল্লেখিত বাড়িতে এ ঘটনাটি ঘটে।

 

অপমৃত্যু মামলার বাদী শাওন জমাদ্দার গণমাধ্যমকে জানান, তার পিতা রাসেল জমাদ্দার ওরফে বাদশা জমাদ্দার পেশায় একজন রংমিস্ত্রি। সে দীর্ঘদিন ধরে অসুস্থ থাকার কারণে শারীরিক ও মানসিক ভাবে ভেঙ্গে পড়ে। প্রতিদিনের ন্যায় গত সোমবার (৪ মার্চ) সকাল পৌঁনে ৮টায় কাজের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। পরবর্তীতে ঐদিন দুপুর সাড়ে ১২টায় আমি ও আমার মা রুবি বেগম আমার পিতাকে ফোন করিলে সে ফোনটি রিসিভ করেনি। পরে একই দিন পাঁচটায় আমার পিতাকে ফোন করিলে কোন খোঁজ খবর না পেয়ে আমরা পিতার সন্ধান পাওয়ার জন্য আমাদের আত্মীয়-স্বজনদের বাসায় খোঁজাখুজি করি কিন্তু কোথাও তাকে পাওয়া যায়নি।

 

গত শুক্রবার আমাদের রাত ৮টায় প্রতিবেশী সুমন তার বসত বাড়ির ছাদে ফুল গাছে পানি দেওয়ার জন্য উঠলে দুর্গন্ধ পেয়ে ছাদের চিলেকোঠার রুম খুলে দেখেন আমার পিতা রাসেল জমাদ্দার ফ্যানের আংটার সাথে রশি পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলান্ত অবস্থায় রয়েছে। পরে প্রতিবেশী সুমন বিষয়টি আমাদেরকে জানালে আমরা দ্রুত ঘটনাস্থলে এসে আমার পিতার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে সংবাদ জানাই।

 

পরে খবর পেয়ে বন্দর ফাঁড়ি পুলিশের এসআই শামীম আল মামুনসহ সঙ্গীয় ফোর্স দ্রুত ঘটনাস্থলে এসে উল্লেখিত বাড়ির চিলেকোঠা রুম থেকে আমার পিতার ঝুলন্ত লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। লাশ উদ্ধারকারী কর্মকর্তা বন্দর ফাঁড়ি উপ-পরিদর্শক শামীম আল মামুন জানান, লাশ উদ্ধারের ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। পুলিশি তদন্ত অব্যহত রয়েছে। এস.এ/জেসি
 

এই বিভাগের আরো খবর