বৃহস্পতিবার   ০২ মে ২০২৪   বৈশাখ ১৮ ১৪৩১

বাণিজ্য মন্ত্রণালয়ের সভায় সেলিম ওসমান

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২১  

রেয়াতি হারে শুল্কায়নের মাধ্যমে সুতা আমদানির অনুমোদন এবং রপ্তানিমুখী তৈরি পোশাক শিল্পের নন বন্ডেড কারখানার ব্যাক টু ব্যাক এলসি প্রসঙ্গে বাণিজ্য মন্ত্রণালয়ে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।

 

১৫ সেপ্টেম্বর বুধবার বাণিজ্য মন্ত্রণালয়ে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় নীট গার্মেন্টস ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বিকেএমইএ এর পক্ষে প্রতিনিধিত্ব করে বক্তব্য রেখেছেন সংগঠনটির সভাপতি এ.কে.এম সেলিম ওসমান এমপি। বুধবার অনুষ্ঠিত উক্ত সভাটি চলমান প্রক্রিয়ায় বৃহস্পতিবার পুণরায় অনুষ্ঠিত হবে।

 

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় নীটওয়্যার খাতের প্রতিনিধিত্ব করেন বিকেএমইএ’র সভাপতি একেএম সেলিম ওসমান, এমপি। এ সময় সংগঠনটির পক্ষ থেকে প্রথম সহ-সভাপতি মোহাম্মদ হাতেম, পরিচালক ফজলে শামীম এহসান, আকতার হোসেন অপূর্ব ও বিভিন্ন খাতের ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এসময় আরো উপস্থিত ছিলেন, এফবিসিআই ও বিজিএমইএ’র সাবেক সভাপতি ও ঢাকা ১০ এর সংসদ সদস্য শফিউল ইসলাম মহিউদ্দিন, বাণিজ্য সচিব তপন কান্তি ঘোষ, ইপিবি’র ভাইস চেয়ারম্যান এএইচএম আহসান, এফবিসিসিআই-এর সভাপতি জসিম উদ্দিন, বিটিএমএ’র সভাপতি মোহাম্মদ আলী খোকন ও বিজিএমইএ’র সহ-সভাপতি নাসির উদ্দিনসহ আরো অনেকে। 

এই বিভাগের আরো খবর