শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

ভাসুরের চেষ্টা ব্যর্থ, দেবরের ধর্ষণ

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৪ জুন ২০২১  

স্বামী বিদেশে থাকার সুযোগে এবং স্ত্রী গর্ভবতী থাকায় ভাসুরের লোলুপ দৃষ্টি থেকে রেহাই পেলেও দেবরের ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ (২১)। এঘটনায় ভুক্তভোগী ওই নারী গতকাল রাতে রূপগঞ্জ থানায় ভাসুরের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টা এবং দেবরের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছেন। এঘটনায় দুই ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। মামলা সূত্রে জানা গেছে, ওই নারীর স্বামী বিদেশে থাকার সুযোগে তাঁর ভাসুর মো.মামুন মিয়ার (৩২) স্ত্রী গর্ভবর্তী থাকায় আসামী বিভিন্ন সময় তাকে ধর্ষণ করার জন্য সুযোগ খুঁজতে থাকে।

 

একপর্যায়ে ওই নারী তার বাবার  তাহার বাড়িতে চলে গেলে  দেবর রাকিবুল ইসলাম (২৬) বুঝাইয়া সুঝাইয়া আসামীদের বাড়ীতে ফিরিয়ে নিয়ে যেন। গত বছরের ২১ জুন সকাল ৮টার সময় ওই নারীর ভাসুর মামুন তাকে ধর্ষণের চেষ্টাকালে তার দেবর রাকিবুল দেখে ফেলায় তিনি রক্ষা পান। ওই দিন রাতে ওই নারীকে তার দেবর রাকিবুল তাবে বাসার ড্রইং রুমে ডেকে নিয়ে প্রেম প্রস্তাব করলে ওই নারী তা প্রত্যাখ্যান করেন। ওই দিন রাতেই তার দেবর রাকিবুল ওই নারীর বেডরুমে প্রবেশ করিয়া ব্ল্যাকমেইল করে সারারাত জোরপূর্বক ধর্ষণ করে।

 

পরবর্তীতের ভুক্তভোগী ওই নারী তার দেবরের মোবাইলের মাধ্যমে পার্শ্ববর্তী দেশ ইন্ডিয়ার একটি ছেলের সাথে বন্ধুত্বের সম্পর্ক গড়ে তুলেছে তা  জানতে পেরে ভায়রা ও দেবর দুজনেই প্রায়শই ওই নারীকে মারধর করিয়া নিলা ফুলা জখম করে। সর্বশেষ চলতি বছরের ১০ মে রাতে ভুক্তভোগী নারীর রাকিবুল তার ঘরে প্রবেশ করিয়া জোরপূর্বক ধর্ষণ করে।  

 

গত ৭ জুন তারিখ রাতে আবারো ভুক্তভোগী ওই নারীর দেবর  রাকিবুল ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টাকালে বাধা প্রদান করিলে আসামী বাদীনিকে মারধর করিয়া নিলা ফুলা জখম করে। এরপর ওই নারী তার ব্যবহৃত স্বর্ণালংকার নিয়া গত ৮ জুন ভোরে তার স্বামীর বাড়ি থেকে বের হয়ে কুড়িল বিশ্বরোডে আসেন। পরে  প্রচেষ্টা পরিবহন কাউন্টারে শাকিল নামের এক লোককে ইন্ডিয়া যাওয়ার কোন ব্যবস্থা আছে কিনা জানতে চাইলে শাকিল নামের ওই লোক  তার পরিবারের লোকজন ভুক্তভোগী ওই নারীকে বুঝিয়ে সুঝিয়ে বাড়ি পাঠিয়ে দেয়।

 

পরে আত্মীয় স্বজনদের সাথে আলোচনা করে ভাসুর ও দেবরের নামে মামলা দায়ের করেছে পুলিশ।  রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, ভুক্তভোগী নারীর মামলা দায়েরের পর অভিযুক্ত তাঁর ভাসুর ও দেবরকে গ্রেফতার করা হয় এবং পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে পাঠানো হয়েছে। 

এই বিভাগের আরো খবর