সোমবার   ২৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৬ ১৪৩১

সোনারগাঁয়ে পুত্রবধূর হাতে জখম শ্বশুর

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২৪  

 

সোনারগাঁয়ে পুত্রবধূর বিরুদ্ধে তার শ্বশুরকে চাপাতি দিয়ে কুপিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার রাতে সোনারগাঁ পৌরসভার হাতকোপা এলাকায় এই ঘটনাটি ঘটে। আহত শ্বশুরের নাম আব্দুল মান্নান। তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় বলে জানা গেছে।

 

এ সময় শারিরীক অবস্থার অবনতি ঘটলে চিকিৎসকগণ তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) প্রেরণ করেন। এই ঘটনায় বৃহস্পতিবার সকালে আহতের স্ত্রী রাহিমা বেগম বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

 

আহত মান্নানের স্ত্রী রাহিমা বেগম জানান, ৮ মাস আগে একটি বেসরকারী এনজিও থেকে ১০ লাখ টাকা ঋণ গ্রহণ করেন মান্নান। ঋণ নেয়ার সময় তার বড় ছেলে সৌদি আরব প্রবাসী কাউসার মিয়ার স্ত্রী চামেলী বেগমকে সদস্য করে ঋণ গ্রহণ করেন তিনি। ঋণের সেই টাকার চেক পেয়ে পুত্র বধূ চামেলী বেগমের ব্যাংক হিসাবে জমা দেন মান্নান। কিছুদিন পর আব্দুল মান্নান জানতে পারেন চামেলী বেগম তার ব্যাংক হিসাব থেকে দুই লাখ টাকা উত্তোলন করে খরচ করে ফেলেছেন।

 

এতে মান্নান ক্ষিপ্ত হয়ে তার পুত্রবধু চামেলী বেগমের কাছে জানতে চান। টাকা উত্তোলনের বিষয়টি স্বীকার করলেও টাকা দিতে অস্বীকৃতি জানান পুত্রবধু। এ নিয়ে তাদের পরিবারের সাথে চামেলী বেগমের দ্বন্দ্ব শুরু হয়। পরে পুলিশের সহযোগিতায় মান্নান ব্যাংক ও এনজিও কর্মকর্তাদের মাধ্যমে ব্যাংক হিসাব জব্দ করেন।

 

মান্নান তার পুত্রবধুর খরচ করা দুই লাখ টাকা ক্ষতিপূরণ দিয়ে এনজিওর ঋণের ১০ লাখ টাকা ফেরত দেন এবং এক পর্যায়ে পুত্রবধুকে বাড়ি থেকে বের করে দেন। সেই ঘটনায় ক্ষিপ্ত হয়ে চামেলী বেগম গত বুধবার রাত সাড়ে ৮ টার দিকে তার বাড়িতে এসে বাসায় একা পায় শ্বশুর মান্নানকে। সে সময় চামেলী তার শ্বশুরকে ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। মান্নানের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে আব্দুল মান্নান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবীর পরিচর্যা কেন্দ্র (আইসিও) চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

 

আহতের ছোট ছেলে রাসেল মিয়া জানান, তার বাবা আইসিইউতে ভর্তি রয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

 

সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার ও উপ পরিদর্শক (এসআই) পঙ্কজ কান্তি সরকার বলেন, শ্বশুরকে কুপিয়ে আহত করার ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। এই ঘটনায় মামলা প্রক্রীয়াধীন রয়েছে। আসামীকে গ্রেপ্তারের জন্য পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি। এস.এ/জেসি

এই বিভাগের আরো খবর