সোমবার   ২৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৫ ১৪৩১

কিশোরীকে ধর্ষণের দায়ে কিশোর গ্রেপ্তার

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৪  

 

১৬ বছর বয়সী কিশোর সাদমান শাকিব পিয়ালকে একই এলাকার এক কিশোরকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত কিশোর (নাসিক) ১ নং ওয়ার্ডস্থ হিরাঝিল আবাসিক এলাকার বাসিন্দা মোঃ মাহফুজুর রহমানের ছেলে। ধর্ষণের ঘটনায় রবিবার (২৮ জানুয়ারি) রাতে ভুক্তভোগী কিশোরীর পিতা মোঃ শাহাবুদ্দিন বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) মশিউর রহমান নয়ন রাতেই অভিযুক্তকে হিরাঝিল এলাকা থেকে গ্রেপ্তার করে।

 

মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী কিশোরী নবম শ্রেনীর শিক্ষার্থী। তার বয়স ১৪ বছর। অভিযুক্ত কিশোর পিয়াল ও কিশোরী একই এলাকায় বসবাস করার কারণে একে অপরের পূর্ব পরিচিত। অভিযুক্ত কিশোর প্রায় সময়ই রাস্তাঘাটে কিশোরীকে বিরক্ত করে থাকতেন। পরে গেলো ২৫ জানুয়ারি বাদী পিতা কক্সবাজারে বেড়াতে যান। তখন তাদের বাসায় শুধু বৃদ্ধা নানী শ্বাশুড়ী (কানে শুনে না) ও তার কিশোরী মেয়েকে বাসায় রেখে যান।

 

এ সুযোগে কাজে লাগিয়ে ২৭ জানুয়ারি রাত সাড়ে ১২ টার দিকে অভিযুক্ত ভুক্তভোগীর বাসায় দরজায় বারবার নক করতে থাকে। একপর্যায়ে ওই কিশোরী মেয়ে দরজা খুললে পিয়াল জোরপূর্বক ঘরে প্রবেশ করে ওই মেয়ের ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করে। ধর্ষণ বিষয়ে কাউকে কিছু বললে কিশোরীকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।

 

গ্রেপ্তারকৃত ওই ছেলেকে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার (ওসি) মোহাম্মদ আবু বক্কর সিদ্দিক।