শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

জেলা ট্রাক মালিক সমন্বয় পরিষদের আলোচনা সভা

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২০ মার্চ ২০২১  

নারায়ণগঞ্জ জেলা ট্রাক মালিক সমন্বয় পরিষদের আয়োজনে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি পন্য পরিবহন বিভাগের উদ্যোগে স্ক্র্যাপ পরিবহন মালিক সমিতির ১০ দফা প্রস্তাবনা বাস্তবায়নের লক্ষ্যে বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (২০শে মার্চ) বিকেলে ফতুল্লার আলী ক্লাবে অনুষ্ঠিত এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির কার্যকরী সভাপতি ও পন্য পরিবহন বিভাগের আহবায়ক এবং বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. রুস্তম আলী খান। 

 

জেলা ট্রাক মালিক সমন্বয় পরিষদের আহবায়ক হাজী আব্বাস উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কাউসার আহম্মেদ পলাশ, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির পণ্য পরিবহন ডিভিশনের সদস্য সচিব আব্দুল মান্নান, বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি হাজী তোফাজ্জল হোসেন মজুমদার, জেলা ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি মতি উল্লাহ মিন্টু, আলীগঞ্জ শাখার সভাপতি হাজী মো. আব্দুল রশিদ ও জেলা ট্রাক মালিক সমন্বয় পরিষদের সদস্য মোয়াজ্জেম হোসেন প্রমুখ।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমরা যারা চট্টগ্রাম থেকে ট্রাকে করে স্ক্র্যাপ পরিবহন করে থাকি, তারা কিছু অসাধু নামধারী ট্রান্সপোর্ট এজেন্ট, মিল মালিক এবং ফরিয়া দালাল দ্বারা কমিশনের নামে গাড়ি প্রতি সাত থেকে আট হাজার টাকা পর্যন্ত চাঁদাবাজি এবং বিভিন্ন হয়রানির সম্মুখীন হচ্ছি। এদের থেকে পরিত্রাণ পেতে আমাদের ট্রাক মালিকদের ঐক্যবদ্ধ হওয়া ছাড়া কোনো উপায় নাই। আমরা নারায়ণগঞ্জ জেলা ট্রাক মালিক সমন্বয় পরিষদ এর উদ্যোগগুলোর সাথে একমত হয়ে আমরা সমস্যাগুলি সমাধানের পথে এগিয়ে যাবো।
 

এই বিভাগের আরো খবর