শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

না’গঞ্জের প্রশাসনকে নিয়ে বাজেভাবে কথা বলা হচ্ছে : শামীম ওসমান

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২১ মার্চ ২০২১  

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমি দেখেছি করোনার সময়ে নারায়ণগঞ্জের প্রশাসন কিভাবে কাজ করেছে। তারা (নারায়ণগঞ্জ জেলা প্রশসান, পুলিশ সুপার) নিজেদের পকেটের টাকা দিয়ে সাহায্য করেছে। যখন কোন পুলিশ অসুস্থ্য হয়েছে, তাদের  চিকিৎসা সেবা দেয়ার চেষ্টা করেছে, কিভাবে সিপাহীরা খাবে কিভাবে, তারা সুস্থ্য হবে সেই চেষ্টা করেছে। 

 

কেউ কেউ নারায়ণগঞ্জের প্রশাসনকে নিয়ে খুব বাজেভাবে কথা বলছে। তাদের আঘাত দিয়ে কথা বলার চেষ্টা করছে। নারায়ণগঞ্জবাসির পক্ষ থেকে তাদের কাছে আমি ক্ষমা চাচ্ছি। ক্ষমা চাচ্ছি এই কারণে যে, নারায়ণগঞ্জবাসিকে ভুল বুঝবেন না। এই করোনা সময় ওনারা যেভাবে কাজ করেছে সে জন্য ধন্যাবাদ পাওয়ার যোগ্য।

 

রোববার (২১ মার্চে) বিকালে ফতুল্লার পঞ্চবটি মোড়ে ফতুল্লাহ থানা আয়োজনে মাস্ক পরিধান সচেতনামূলক ক্যাম্পেইনে প্রধান অতিথির বক্ত্যবে তিনি এসব বলেন।

 

শামীম ওসমান আরো বলেন, আমার মনে হয় যারা স্বাধীনতার বিরোধীদের মুখপাত্র, যারা বিভিন্ন লেবাস ধরে থাকে তাদের কাছে এখানে এই রকম অনেক অফিসার আছে যারা মুক্তিযোদ্ধা পরিবারের, মুক্তিযোদ্ধাদের সন্তান বা ভাই, শহীদের ভাই,  তাদের ভালো লাগে না। ওনাদের (স্বাধীনতার বিরোধী মুখপাত্র) কাছে মুক্তিযোদ্ধের বংশ ভালো লাগে না, ভালো লাগে না দেখেই তাদের হিট করে কথা বলে।

 

এই সময় পুলিশ বাহিনীদের উদ্দেশ্য করে বলেন, যারা জীবনের ঝুঁকি নিয়ে গত এক বছর ধরে এই মহামারিতে কাজ করছেন তাদের এই ত্যাগকে আল্লাহ কবুল করে নেন।

 

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রকিবুল্লার সভাপতিত্বে ও ওসি (তদন্ত) শফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়নের চেয়াম্যান হাজী শওকত আলী, এনায়েত নগর ইউনিয়নের চেয়ম্যান মো. আসাদুজ্জামান, সহসভাপতি মোস্তফা কামাল, ফতুল্লা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, ফতুল্লা থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ফরিদ আহমেদ লিটন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সদস্য সারউদ্দিন আহমেদ প্রমুখ।
 

এই বিভাগের আরো খবর