শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

বন্দরে চোরাই মিশুকসহ আটক ১

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২২  

 বন্দরে র্গালস স্কুল এন্ড কলেজের সামনে থেকে মিশুক চুরি করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা ২টি চোরাই মিশুকসহ রাসেল খান (৩৫) নামে এক চোরকে আটক করে পুলিশে সোর্পদ করেছে। ওই সময় স্থানীয় জনতার চোখ ফাঁকি দিয়ে কৌঁশলে পালিয়ে গেছে বিল্লাল হোসেন নামে আরেক চোর। 

 

গত ১৮ জানুয়ারী মঙ্গলবার রাতে বন্দর থানার ২৩ নং ওয়ার্ডের কবিলের মোড় এলাকা হতে ওই চোরকে হাতেনাতে আটক করে বন্দর থানা পুলিশে সোর্পদ করে জনতা। আটককৃত চোর রাসেল খান সুদূর বরিশাল জেলার একই থানার ইছাপুরা এলাকার বজলুর রহমান খানের ছেলে। বর্তমানে আটককৃত চোর রাসেল খান নারায়ণগঞ্জ শিবু মার্কেট এলাকার আব্দুল আলী মিয়ার বাড়ি ভাড়াটিয়া বলে জানা গেছে। 

 

 

এ ব্যাপারে মিশুক মালিক আরিফুল হক সুমন বাদী হয়ে আটককৃত চোরের বিরুদ্ধে বন্দর থানায় একটি চুরি মামলা দায়ের করেছে। যার মামলা নং- ১২(১)২২। জানা গেছে, বন্দর থানার সোনাকান্দা এলাকার আব্দুল সামাদ মিয়ার ছেলে খোকা মিয়া দীর্ঘ দিন ধরে সোনাকান্দা কবরস্থান রোড এলাকার মিশুক মালিক সুমন মিয়ার মিশুক চালিয়ে জিবীকা নির্বাহ করে আসছে। প্রতিদিনের ন্যায় গত ১৮ জানুয়ারী মঙ্গলবার সকালে মিশুক চালক খোকা মিয়া মিশুক নিয়ে গ্যারেজ থেকে বের হয়। পরে ওই দিন সন্ধ্যায়  মিশুক চালক খোকা মিয়া যাত্রী নেওয়ার জন্য বন্দর র্গালস স্কুলের সামনে আসলে ওই সময় মিশুক চোর রাসেল খান যাত্রী সেঁজে তার মিশুকে উঠে। পরে কৌশলে মিশুক চুরি করে পালানোর সময় কবিলেরমোড় এলাকাবাসী চোরাইকৃত ২টি মিশুকসহ শিশুক চোর রাসেল খানকে আটক করতে সক্ষম হলেও পালিয়ে গেছে তার সহযোগী বিল্লাল হোসেন। এ ব্যাপারে মিশুক মালিক বাদী হয়ে বন্দর থানায় চুরি মামলা দায়ের করলে মামলার তদন্তকারি কর্মকর্তা বন্দর ফাঁড়ি উপ-পরিদর্শক রওশন ফেরদৌস আটককৃতকে চোরকে ৩ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে বুধবার দুপুরে তাকে ওই মামলায় আদালতে প্রেরণ করে।

এই বিভাগের আরো খবর