শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

বন্দরে ৫টি ইউপি নির্বাচন হবে সুষ্ঠ ও গ্রহনযোগ্য : বন্দর ইউএনও

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২১  

আনন্দঘন পরিবেশে বন্দর প্রেসক্লাবের সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ অক্টোবর) বেলা ১১টায় বন্দর প্রেসক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে বন্দর উপজেলা পরিষদের নবগত নির্বাহী কর্মকর্তা বিএম কুদরতে ই খোদা, বন্দর থানা অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা ও বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী কাজিম উদ্দিন প্রধান ও ২২ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী কাজী জহিরের সাথে বন্দর প্রেসক্লাবে কার্যনির্বাহী পরিষদের সাথে এক মত বিনিময় সভায় মিলিত হয়।

 

মত বিনিময় সভায় বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা বি.এম. কুদরতে খোদা বন্দর প্রেসক্লাবের গণমাধ্যম কর্মীদের উদ্দেশ্যে বলেন, বন্দরবাসীকে একটি অবাধ নিরপেক্ষ সুষ্ঠ ও  গ্রহনযোগ্য নির্বাচন উপহার দিবে উপজেলা প্রশাসন। অবাধ নিরপেক্ষ নির্বাচনের জন্য আমি সকলের সহযোগিতা কামনা করছি।  

 

বন্দর থানা অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা বলেন, আমরা অল্প সময়ের জন্য থানায় অবস্থান করি। থানা এলাকায় কোন কিছু ঘটলে সাথে সাথে সাংবাদিক ও পুলিশের কাছে তথ্য চলে আসে। তাহলে পুলিশ ও সাংবাদিক অবিচ্ছ একটি অংশ। আমি যেখানে দায়িত্ব পালন করেছি সেখানে সাংবাদিকদের সাথে একটি সু-সম্পর্ক সৃষ্টি হয়েছে।

 

বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধান বলেন, ভোট একট পবিত্র আমানত। সাধারন মানুষ যাতে ভোট কেন্দ্রে গিয়ে তার পছন্দের নেতাকে ভোট দিতে পারে। সে নিশ্চিয়তা উপজেলা প্রশাসনকে দিতে হবে। আমরা আশাবাদী উপজেলা প্রশাসন বন্দরবাসীকে একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিবে।

 

২২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী কাজী জহির গনমাধ্যমকে বলেন, আমি কদম রসুল পৌর যুবলীগের সাধারন সম্পাদক ও আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২২ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী। সবাই আমার জন্য দোয়া করবেন।

 

বন্দর প্রেসক্লাবের সভাপতি অ্যাডঃ শাহ আলী খান পিন্টুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকীর সঞ্চালনায় মত বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, বন্দর প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ কবির হোসেন, সহ-সভাপতি নূরজ্জামান মোল্লা, সহ-সাধারন সম্পাদক আরিফ হুসাইন কনক, অর্থ সম্পাদক মেহেদী হাসান সজিব, সাংগঠনিক সম্পাদক জি.এম. সুমন, দপ্তর সম্পাদক মেহেদী হাসান রিপন, প্রচার সম্পাদক শাহ জামাল, নির্বাহী সদস্য শহীদুজ্জামান ফিরোজ, মোবারক হোসেন কমল খান, সরদার মোহাম্মদ আলিম, আতাউর রহমান, জি.এম. মজনু, হাজী নাসির উদ্দিন, মাহফুজ আলম জাহিদ, মেহেবুব হোসেন প্রমুখ।  

 

পরে মত বিনিময় সভা শেষে জেলার দুইবার শ্রেষ্ঠ অফিসার ইনর্চাজ নির্বাচিত হওয়ায় বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা ও বিটিভির জেলা প্রতিনিধি নির্বাচিত হওয়ায় বন্দর প্রেসক্লাবের সাবেক সভাপতি আতাউর রহমানকে সংবর্ধিত করা হয়। 


 

এই বিভাগের আরো খবর