শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

বিভিন্ন আয়োজনে রূপগঞ্জে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৬ মার্চ ২০২১  

রূপগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের প্রতি  শ্রদ্ধা নিবেদনসহ ব্যপক আনন্দ ও উদ্দীপনার মধ্য দিয়ে স্বাধীনতার ৫০ বছরের সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন করা হয়েছে।

 

শুক্রবার (২৬ মার্চ) সকালে রূপগঞ্জের মুড়াপাড়া উপজেলা পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত আরো অন্যান্য আয়োজনের মধ্যে ছিল বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল, মুড়াপাড়া ষ্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন ও সালাম প্রদর্শন, কুচকাওয়াজ, ডিসপ্লে প্রদর্শনী, ছাত্রছাত্রীদের সমাবেশ, ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

 

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)।

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ জাহান ভুঁইয়া, ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল ও সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আফিফা খান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার নুরজাহান আরা খাতুন, রূপগঞ্জ থানার ওসি মহসিনুল কাদির, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আমান উল্লাহ, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ জাহেদ আলী প্রমুখ।

 

অপরদিকে, মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষ্যে শুক্রবার দুপুরে মুড়াপাড়ায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় যোগ দেন মন্ত্রী গোলাম দস্তগীর গাজী।
 

এই বিভাগের আরো খবর