শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

র‌্যাবের অভিযানে ৫ জুয়াড়ি গ্রেফতার 

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৩১ জুলাই ২০২১  

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার জালকুড়ি পশ্চিমপাড়া কড়াইতলা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৫ জন জুয়াড়ি’কে গ্রেফতার করে র‌্যাব-১১ এর দল। এসময় জুয়া খেলার সরাঞ্জামাদিসহ নগদ ৯,৭০০/- টাকাও জব্দ করা হয়।

 

শনিবার (৩১ জুলাই) সিদ্ধিরগঞ্জের আদমজীনগর এলাকায় অবস্থিত র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লে: কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

গ্রেফতারকৃত আসামীরা হলো: ১। মোঃ ফরিদ হোসেন (৩৯), ২। আতিক বাহাদুর (২৮), ৩। মোঃ মিলন @ ইমন (২৯),  ৪। আলাউদ্দিন আল রোমান (৪০) ও ৫। মোঃ মেহেদী হাসান ইব্রাহিম (২৮)।

 

র‌্যাব জানায়, ৩০ জুলাই দিবাগত রাতে র‌্যাব-১১ সিপিএসসি এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার জালকুড়ি পশ্চিমপাড়া কড়াইতলা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৫ জন জুয়াড়ি’কে গ্রেফতার করা হয়। এসময় জুয়া খেলার সরাঞ্জামাদিসহ নগদ ৯,৭০০/- টাকাও জব্দ করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, একটি সংঘবদ্ধ জুয়াড়ি চক্র দীর্ঘদিন যাবৎ সিদ্ধিরগঞ্জ থানাধীন জালকুড়ি পশ্চিমপাড়া কড়াইতলা এলাকায় নানা কায়দায় নিষিদ্ধ প্রকাশ্য জুয়ার আসর চালিয়ে আসছিল। এই জুয়ার আসরে ২০/৩০ জন লোক নিয়মিত অবৈধ প্রকাশ্য জুয়া খেলায় অংশ নিতো এবং সেখানে বিপুল পরিমাণ অবৈধ অর্থের লেনদেন হতো।

 

উপস্থিত স্বাক্ষী ও স্থানীয় লোকজনের মাধ্যমে আরো জানা যায়, এই জুয়ার আসরে নিষিদ্ধ জুয়া খেলায় অংশগ্রহণ করতে সাম্প্রতিক সময়ে জুয়াড়িরা টাকা সংগ্রহের জন্য চুরি ও ছিনতাইসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত হয়ে এলাকার শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত করে আসছিল। গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করে, তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে নিয়মিত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরো খবর