শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

রংধনু গ্রুপের উদ্যোগে ১৫ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২৩ জুলাই ২০২১  

রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের ১৫ হাজার হত-দরিদ্র পরিবারের মাঝে কোরবানীর গরুর মাংসসহ খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়েছে।

ঈদের দ্বিতীয় ও তৃতীয়দিন উপজেলার নাওড়া এলাকায় রংধনু গ্রুপ ও কায়েতপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম এ ঈদ উপহার বিতরণ করেন।  কোরবানীর পশুর মাংসের পাশাপাশি খাদ্য সামগ্রীর মাঝে ছিল চাল, ডাল, তেল, সেমাই, চিনি, গুড়ো দুধসহ নগদ টাকা।

ঈদ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন রংধনু গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক কাউসার আহাম্মেদ অপু, ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান দিপু, পরিচালক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মিজান, থানা আওয়ামীলীগের সহ-সভাপতি খন্দকার আবুল বাশার টুকু, সদস্য এম এ করিম পাঠান, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সামসুল আলম, সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল আউয়ালসহ আরো অনেকে।

 

এসময় রফিকুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় মহামারী করোনাকালে অসহায় মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করেছে রংধনু গ্রুপ। করোনার এই দেড় বছরে আমরা রূপগঞ্জের সকল অঞ্চলে লক্ষাধিক পরিবারকে বিভিন্নভাবে সহায়তা করার চেষ্টা করেছি। ঈদে হয়তো অনেকে একটু মাংসের ব্যবস্থা করতে পারলেও বাজারটা করতে পারেননি। তাদের জন্য ঈদ সামগ্রীসহ নগদ অর্থের ব্যবস্থা করার চেষ্টা করেছি। যতোদিন এই মহামারী থাকবে ততোদিন রূপগঞ্জের মানুষের পাশে থাকবে রংধনু গ্রুপ।

 

এই বিভাগের আরো খবর