শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

রূপগঞ্জে পুষ্টি সয়াবিন মিলে ভাংচুর,চাঁদাবাজির অভিযোগে গ্রেপ্তার-৩

রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৪ জুলাই ২০২২  

রূপগঞ্জে শবনম ভেজিটেবল ওয়েল মিলস নামে ফ্যাক্টরীতে চাঁদাবাজির মামলায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার ভোরে উপজেলার তারাব পৌরসভার তারাব এলাকা থেকে তিন চাঁদাবাজকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, তারাব এলাকার নৈমুদ্দিন মুন্সির ছেলে শহিদুল্লাহ, আব্দুল বারেকের ছেলে আকবর বাদশা, শহিদুল্লাহর ছেলে সাইফুল। 

 

এর আগে, গত ১ লা জুলাই রাতে কারখানাটির নিরাপত্তা কর্মকর্তা ফেরদৌস মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি চাঁদাবাজি ও ফ্যাক্টরীর কর্মকর্তাদের মারধরের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন। মামলা এজাহার সূত্রে জানা যায়, স্থানীয় চাঁদাবাজ শহিদুল্লাহ, আকবর বাদশা, সাইফুল, কুত্তা মাসুদ, মাসুম, সবুজ, সুমনসহ কয়েকজন শবনম ভেজিটেবল ওয়েল মিলসের কর্মকর্তা ও কর্মচারীদের কাছে চাঁদা দাবি করে আসছে। 

 

গত ৩০ জুন রাতে চাঁদাবাজরা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ফ্যাক্টরীতে প্রবেশ করে ফ্যাক্টরীর সুপার ভাইজার লোকমান ও ফরিদের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। এসময় তারা চাঁদা দিতে অস্বীকার করলে চাঁদাবাজরা তাদের এলোপাথারিভাবে পিটিয়ে গুরুতর আহত করেন। 

 

তাদের ডাক-চিৎকারে ফ্যাক্টরীর অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা এগিয়ে আসলে চাঁদাবাজরা হুমকি দিয়ে চলে যায়। এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ঘটনার মামলা দায়েরের পর তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।এসএম/জেসি 

 

এই বিভাগের আরো খবর