শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

শতভাগ পাশ:জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজ শিক্ষার্থীদের আনন্দ র‌্যালী

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২  

 

জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজ ২০২২ সালের এস,এস,সি পরীক্ষায় শতভাগ পাস সহ ৪১টি জিপিএ ৫ অর্জন করায় আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে সিদ্ধিরগঞ্জে জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজ থেকে র‌্যালীটি শুরু হয়ে জালকুড়ি বাসস্ট্যান্ড, কড়ইতলা, নাইন্তারপাড়া হয়ে পূনরায় স্কুল এন্ড কলেজে গিয়ে শেষ হয়।

 

 

এসময় উপস্থিত ছিলেন জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের আজীবন দাতা সদস্য জাকির হোসেন, কো-অপ্ট সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউজ্জামান বদু, জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ মোশারফ হোসেন, অভিভাবক সদস্য জাহাঙ্গীর আলম প্রধান, অভিভাবক জুয়েল প্রধানসহ শিক্ষক ও শিক্ষীকাবৃন্দ।  

 

 

জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের  ১৮২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ১৮২ জনই উর্ত্তীণ হয়। এবং ৪১ জন শিক্ষার্থী জিপিএ ৫ প্রপ্ত হয়।

 

 

এসময় জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের আজীবন দাতা সদস্য জাকির হোসেন বলেন এই সফলতার পিছনে গভর্নিং বডির সভাপতি এস,এম, কামাল হোসেনের সার্বিক দিক নির্দেশনা ও গভর্নিং বডির সদস্যদের মনিটরিং ও সহযোগিতা এবং শিক্ষকদের কঠোর পরিশ্রম ও দূর্বল ছাত্র-ছাত্রীদের জন্য অতিরিক্ত ক্লাশের ব্যবস্থার জন্য হয়েছে।

 

 

এই গৌরবোজ্জল ফলাফলের জন্য  জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের প্রতিষ্টাতা, গভনিং বডির সভাপতি এস,এম, কামাল হোসেন, শিক্ষকমন্ডলী, অভিভাবক ও ছাত্র-ছাত্রীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন।

 

 

জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ মোশারফ হোসেন বলেন, “এই কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন সম্ভব হয়েছে জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা, গভনিং বডির সভাপতি এস,এম,কামাল হোসেনের সার্বিক দিক নির্দেশনা, স্কুলের নিয়মিত ক্লাস, শিক্ষকবৃন্দের ছাত্র-ছাত্রীদের তদারকি, শিক্ষক এবং অভিভাবকদের অক্লান্ত পরিশ্রমের ফলে। এন.এইচ/জেসি

এই বিভাগের আরো খবর