শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

আইনজীবীদের জন্য ল’ইয়ার্স পার্সোনাল ডিপোজিট স্কিম চালু

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৯ মে ২০২২  

নারায়নগঞ্জ জেলা আইনজীবী সমিতির সদস্যদের সুবিধার জন্য চালু করা হয়েছে " খধুিধৎং চবৎংড়হধষ উবঢ়ড়ংরঃ ঝপযবসব " “ল’ইয়ার্স পার্সোনাল ডিপোজিট স্কিম” নামে একটি প্রকল্প।  ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রি জনাব জুনাইদ আহমেদ পলক এম পি এবং  নারায়নগগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য জনাব শামীম ওসমান গত ২৪শে এপ্রিল প্রকল্পটির উদ্বোধন করেন।

 

আজ শনিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যালয়ে প্রকল্পটি আনুষ্ঠানিকভাবে চালু করেন আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল।  এতে আরও উপস্থিত ছিলেন আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড. রবিউল আমিন রনিসহ আইনজীবী সমিতির কার্যকরি পরিষদের সকল সদস্যবৃন্দ।

 

এসময় এড. হাসান ফেরদৌস জুয়েল বলেন, আমরা বরাবরই আইনজীবীদের স্বার্থ রক্ষার্থে কাজ করে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় আজ থেকে এই প্রকল্পের অধীনে আইনজীবী সমিতির সদস্যগন সরাসরি সমিতির অফিস থেকে ওকালতনামা, হাজিরা, বেইলবন্ড, ফাইল, সমন, নোটিশ ইত্যাদি ক্রয় করতে পারবেন।

 

তিনি আরও বলেন, সমিতির কোন সদস্য অফিস থেকে নির্দিষ্ট সংখ্যায় যদি এসকল দ্রব্যাদি ক্রয় করেন তাহলে সমিতিতে উক্ত সদস্যের নিজস্ব একাউন্টে নির্দিষ্ট অংকের টাকা সরাসরি জমা হয়ে যাবে। প্রতিবছর জানুয়ারি মাসে প্রত্যেক আইনজীবী তার একাউন্টে জমাকৃত টাকা তুলে নিতে পারবেন। এতে আইনজীবীগণ উপকৃত হবেন।
 

এই বিভাগের আরো খবর