শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

ডেমরায় “বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা অনুষ্ঠান- ২০২০” অনুষ্ঠিত

ডেমরা প্রতিনিধি

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০২০  

রাজধানীর ডেমরায় বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা অনুষ্ঠান-২০২০ অনুষ্ঠিত হয়েছে। স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘ডেমরা আশ্রয় ওয়েলফেয়ার অর্গানাইজেশন’র আয়োজনে শুক্রবার বিকালে ষ্টাফ কোয়ার্টার একটি চাইনিজ রেষ্টুরেন্ট অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

এ সময় ডেমরা থানা এলাকার ৩২ জন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনাসহ সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। পাশাপাশি স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করা হয়।

 

এতে সভাপতিত্ব করেন ওই সংগঠনের সভাপতি মোহাম্মদ ইসমাইল হোসেন। এ সময় প্রধান আতিথির বক্তব্য রাখেন ঢাকা-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনু (বিএ)।

 

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ‘আমরা মুক্তি যোদ্ধার সন্তান’ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি মো. আলমগীর হোসেন। প্রধান আলোচক হিসেবে আলোচানা করেন স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন বিএইচএস-৯০ ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি ইঞ্জিনিয়ার আসাদুর রহমান মিলন।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৬৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিন সাউদ, ৭০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আতিকুর রহমান, সরক্ষিত আসনের (৬৪,৬৫ ও ৬৬ নং ওয়ার্ড) নারী কাউন্সিলর নিলুফা ইয়াছমিন লাকি ও (৬৭,৬৮ ও ৬৯ নম্বর ওয়ার্ড) মাহফুজা আক্তার হিমেল, ডেমরা ট্রাফিক জোনের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মো. সাইফুল ইসলাম।  এ সময় ডেমরা থানা এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, রাজনীতিবিদ, সমাজসেবক ও ৫৭ টি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের সদস্যরা।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ঢাকা-৫ আসনের সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনু বলেন- বীর মুক্তিযোদ্ধারা দেশের জাতীয় সম্পদ। আর বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে তাদের ভূমিকা সবচেয়ে বেশি। কারণ মুক্তিযোদ্ধারাই পাক হানাদারদের কাছ থেকে বাংলাদেশকে স্বাধীন করেছে।   

 

এই বিভাগের আরো খবর