শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

না.গঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৩ মার্চ ২০২৪  

 

মেয়াদোত্তীর্ণ হওয়ায় নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।একই সঙ্গে জেলা ছাত্রলীগের নতুন কমিটিতে পদপ্রত্যাশীদের আগামী ৭ কর্মদিবসের মধ্যে কেন্দ্রীয় ছাত্রলীগ কার্যালয়ে জীবনবৃত্তান্ত জমা দিতে বলা হয়েছে। গতকাল শুক্রবার (২২ মার্চ) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, কমিটি বিলুপ্ত করে নতুন পদপ্রত্যাশীদের সাত কর্মদিবসের মধ্যে জীবনবৃত্তান্ত জমা দিতে বলা হয়েছে। বিজ্ঞপ্তিতে উল্লেখ জানানো হয়, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, বাংলাদেশ ছাত্রলীগ, নারায়ণগঞ্জ জেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

 

একইসাথে, 'স্মার্ট বাংলাদেশ' গড়ার লক্ষ্যে ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে বাংলাদেশ ছাত্রলীগ, নারায়ণগঞ্জ জেলা শাখার সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি করার লক্ষ্যে নতুন কমিটি গঠন করার উদ্যোগ গ্রহণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ। উক্ত কমিটিতে পদ প্রত্যাশীদের আগামী ২৪ মার্চ থেকে ২ এপ্রিল মধ্যে (প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৪টা) বাংলাদেশ ছাত্রলীগের দপ্তর সেলে জীবনবৃত্তান্ত জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হলো।

 

প্রসঙ্গত, ২০১৮ সালের ২৯ এপ্রিল ছাত্রলীগের তৎকালীন কেন্দ্রীয় কমিটির সভাপতি এস আর সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন এক বছর মেয়াদি জেলা ও মহানগর ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দিয়েছিলেন। এতে জেলায় সভাপতি করা হয় আজিজুর রহমান আজিজকে ও সাধারণ সম্পাদক করা হয় রাফেল প্রধানকে। এরপর একই বছরের ২৮ জুলাই ১৮৮ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন কেন্দ্রীয় ছাত্রলীগের তৎকালীন সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। এস.এ/জেসি
 

এই বিভাগের আরো খবর